মেসিকে নিয়ে আর্জেন্টিনা-বার্সেলোনার দ্বন্দ্ব

Print

লা লিগা টেবিলের শীর্ষে থাকা বার্সেলোনার হয়ে কম ম্যাচ খেলার ব্যপারে লিওনেল মেসির সাথে আলোচনা করেছেন আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ক্লডিও তাপিয়া। ২০১৮ বিশ্বকাপকে সামনে রেখে নিজেকে চাপমুক্ত রাখার জন্য মেসিকে এই পরামর্শ দিয়েছেন তাপিয়া।

এবারের মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় ৩৯টি ম্যাচের মধ্যে ৩৩টিতেই বার্সা কোচ আর্নেস্টো ভালভার্দে মেসিকে মূল একাদশে নামিয়েছেন। কিংস কাপের তিনটি ম্যাচে শুধুমাত্র মেসি মূল একাদশে ছিলেন না। তাপিয়ার এই পরামর্শ স্বাভাবিক ভাবেই খুব একটা ভালো চোখে দেখবেন না ভালভার্দে।

গত ৪ ফেব্রুয়ারি এস্পানেয়লের বিপক্ষে লীগ ম্যাচে ভালভার্দে প্রথমবারের মত মেসিকে মূল একাদশ থেকে বিশ্রাম দিয়েছিলেন। কিন্তু ম্যাচটিতে এস্পানেয়লের সাথে ১-১ গোলে ড্র করে কোনোরকমে পরাজয়ের হাত থেকে রক্ষা পেয়েছে কাতালান জায়ান্টরা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 121 বার)


Print
এই পাতার আরও সংবাদ