মোদিকে সামনে পেলে জুতাপেটা করতে চান তিনি!

Print

পাঞ্জাব ন্যাশনাল বাংক (পিএনবি) কেলেঙ্কারির যেরে ওই মামলায় আটক অর্জুন পাটেলের স্ত্রী সুজাতার দাবি, সামনে পেলে নীরব মোদিকে জুতাপেটা করবেন।

প্রায় সাড়ে ১১ হাজার কোটি টাকার প্রতারণা মামলা হয়েছে নীরব মোদির বিরুদ্ধে। সেই মোদির মালিকানাধীন প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন অর্জুন।

ভারতের গোয়েন্দা সংস্থাগুলো বলছে, যেসব ভুয়া ব্যাংক গ্যারান্টি দেখিয়ে বিপুল অঙ্কের ঋণ নিয়েছেন নীরব মোদি, সেগুলোর প্রয়োজনীয় নথিপত্র তৈরির দায়িত্বে ছিলেন অর্জুন।

সে কারণে অন্যদের সঙ্গে অর্জুনকেও আটক করা হয়েছে। আপাতত ১২ দিনের জন্য সিবিআই হেফাজতে আছেন তিনি।

সুজাতা এক সংবাদ সম্মেলনে বলেন, পিএনবি প্রতারণা মামলায় তার স্বামী জড়িয়ে পড়তে পারেন, সেটা তার বিশ্বাসই হচ্ছে না।

কান্নাভেজা কণ্ঠে তিনি বলেন, ১০ বছর ধরে আমার স্বামী তার অধীনে কাজ করছেন। অনেকের মতো তিনিও শুধু অফিসের কাজ করতেন। যা কিছু ঘটেছে তার জন্য নীরব মোদি দায়ী। তাকে আমার সামনে নিয়ে আসুন, জুতা দিয়ে পেটাব।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 113 বার)


Print
এই পাতার আরও সংবাদ