রাতারাতি বড়লোক হতে ইয়াবা ব্যবসায়

Print

রাজধানীর বাংলামোটর থেকে ৯ হাজার ৫০৯ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-২। গ্রেফতার দু’জন র‌্যাবকে জানিয়েছে, তারা রাতারাতি বড়লোক হতে ইয়াবা ব্যবসায় এসেছে। বুধবার র‌্যাব-২ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

র‌্যাব-২ এর সিনিয়র সহকারী পরিচালক মোহাম্মদ রবিউল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে বাংলামোটর থেকে দুই ইয়াবা ব্যবসায়ী ইয়ার মোহাম্মদ (৪০) ও মো. আসিফ শেখকে (৩০) গ্রেফতার করে র‌্যাব। তাদের কাছ থেকে ইয়াবা ছাড়াও নগদ ১০ হাজার টাকা ও তিনটি মোবাইল সেট উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানায়, তারা অতি লাভের আশায়, রাতারাতি বড়লোক হওয়ার নেশায় নিষিদ্ধ এ মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে। তারা কক্সবাজার, চট্টগ্রাম, টেকনাফ সীমান্ত এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে সুকৌশলে ইয়াবা ট্যাবলেট (মাদক) রাজধানীসহ বাংলাদেশের বিভিন্ন জেলার মাদক ব্যবসায়ীদের কাছে দীর্ঘদিন সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে শাহবাগ থানায় মামলা দায়ের করা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 147 বার)


Print
এই পাতার আরও সংবাদ