রৌমারীতে ইউএনওর গাড়ি ভাংচুর, আসামী শতাধিক পরীক্ষার্থী

Print

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি
কুড়িগ্রামের রৌমারী উপজেলার যাদুরচর উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষা কেন্দ্রে সিসি ক্যমেরা স্থাপন ও কড়াকড়িভাবে দ্বায়িত্ব পালন করাকে কেন্দ্র করে বিক্ষুব্ধ পরীক্ষার্থীরা ইউএনওর গাড়ি ভাংচুরের ঘটনায় একটি মামলা হয়েছে। মঙ্গলবার ওই পরীক্ষা কেন্দ্রের সচিব ময়নাল হক বাদী হয়ে অজ্ঞাত শতাধিক পরীক্ষার্থীকে আসামী করে রৌমারী থানায় একটি মামলা দায়ের করেন।
বিষয়টি নিশ্চিত করেছেন রৗমারী থানার ওসি জাহাঙ্গীর আলম।
ওসি জাহাঙ্গীর আলম জানান, এ ঘটনায় ওই কেন্দ্রের অজ্ঞাত শতাধিক পরীক্ষার্থীকে আসামী করে একটি মামলা হয়েছে।
প্রসঙ্গত, গত শনিবার চলতি এসএসসি পরীক্ষায় উপজেলার মোট ৫টি কেন্দ্রে পরীক্ষা চলে। ৪টি বাদে শুধু যাদুরচর উচ্চ বিদ্যালয় কেন্দ্রটিকে সিসি ক্যামেরার আওতায় এনে পরীক্ষা নেন রৌমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপঙ্কর রায়।
ওই কেন্দ্রে পরীক্ষার শুরু থেকে শেষ পর্যন্ত দ্বায়িত্ব পালন করেন। কেন্দ্রে সিসি ক্যামেরা স্থাপন ও কড়াকড়ি আরোপ করায় বিক্ষুদ্ধ হয়ে উঠেন ওই কেন্দ্রের পরীক্ষার্থীরা। পরে বিক্ষুদ্ধ পরীক্ষার্থীরা ইউএনওর সরকারি গাড়ি, সিসি ক্যমেরা ও টিনের বেড়া ভাংচুর করেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 149 বার)


Print
এই পাতার আরও সংবাদ