শাকিব-অপুর ডিভোর্স হয়েই যাচ্ছে!

Print

অপু বিশ্বাসের সঙ্গে সংসার টিকিয়ে রাখতে চান না শাকিব খান। এমন ইঙ্গিত আগেই দিয়েছেন। অপু বিশ্বাসও ডিভোর্স মেনে নিয়েছেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন। তিনি এখন নিজের মতো নতুন জীবনের পরিকল্পনা করবেন বলে জানান।

২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে হয়। দীর্ঘদিন গোপন রাখার পর একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের লাইভ অনুষ্ঠানে বিয়ের তথ্য প্রকাশ করেন অপু বিশ্বাস। তাদের দাম্পত্যজীবনে আব্রাম খান জয় নামের একটি ছেলে সন্তান রয়েছে।

২০১৭ সালের ২২ নভেম্বর বিবাহ বিচ্ছেদের কাগজে সাক্ষর করেন শাকিব খান। এরপর তাদের বিবাহবিচ্ছেদের বিষয়টি ঢাকা সিটি কর্পোরেশনের কাছে গেলে সেখান থেকে শাকিব-অপুকে তলব করা হয়। সেখানে অপু বিশ্বাস উপস্থিত থাকলেও শাকিব খান উপস্থিত ছিলেন না।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে ২২ ফেব্রুয়ারি শাকিব-অপুর হাজির থাকার কথা থাকলেও শাকিব-অপু সেখানে উপস্থিত থাকবেন কিনা জানা যায়নি। গত ১৯ ফেব্রুয়ারি অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরেছেন শাকিব খান।

আশিকুর রহমান পরিচালিত ‘সুপার হিরো’ছবির শুটিং নিয়ে অস্ট্রেলিয়ায় ব্যস্ত ছিলেন শাকিব। ছবিটিতে শাকিবের নায়িকা হিসেবে রয়েছেন বুবলী।

‘সুপার হিরো’ ছবিতে আরও অভিনয় করছেন তারিক আনাম খান, টাইগার রবিসহ অনেকে। প্রযোজনা করছে হার্টবিট কথাচিত্র। ছবিটি এবার ঈদে মুক্তি দেওয়ার পরিকল্পনা করছেন নির্মাতা।

অন্যদিকে অপু বিশ্বাস নতুন ছবির কাজ শুরু করছেন। দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’-এর সিক্যুয়েল ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’-তে অভিনয় করবেন অপু বিশ্বাস ও বাপ্পী চৌধুরী।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 115 বার)


Print
এই পাতার আরও সংবাদ