শাকিব-অপুর হাতে আরো ১৭ দিন

Print

শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়েবিচ্ছেদের সব আনুষ্ঠানিকতা শেষ হওয়ার কথা। কিন্তু ঢাকা উত্তর সিটি করপোরেশন বলছেন, এই তারকা দম্পতি আরো ১৭ দিন সময় পাবেন। কারণ শাকিবের তালাকানামা পাঠানোর দিন অর্থাৎ ২২ নভেম্বর থেকে ৯০ দিনের গণনা করা হবে না, দিন গণনা শুরু হবে অপু যে দিন থেকে তালাকনামা হাতে পেয়েছেন সেই দিন থেকে।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) অঞ্চল-৩-এর নির্বাহী কর্মকর্তা হেমায়েত হোসেন আজ বলেন, শাকিব-অপুর বিচ্ছেদ এখনো কার্যকর হয়নি। বরং তাদের হাতে এখনো ১৮ দিন (বৃহস্পতিবার থেকে ধরা হলে) সময় আছে। এর মধ্যে অনেক কিছুই হতে পারে।

তিনি বলেন, ‘তাদের দুজনকে নিয়ে আমাদের তৃতীয় ও শেষ শুনানি হবে ১২ মার্চ। মূলত সে দিনই চূড়ান্ত হবে তালাক কার্যকর হবে, নাকি সমঝোতায় গড়াবে।’

গত বছর ২২ নভেম্বর শাকিব খান তার আইনজীবী শেখ সিরাজুল ইসলামের মাধ্যমে অপুর কাছে তালাকের নোটিশ পাঠান। সে অনুযায়ী গণমাধ্যমের অনেকেই ধরে নিয়েছেন আলোচিত এই তালাক কার্যকর হচ্ছে তিন মাসের হিসাবে আজ ২২ ফেব্রুয়ারি।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) অঞ্চল-৩-এর নির্বাহী কর্মকর্তা হেমায়েত হোসেনের তথ্য মতে, শাকিব খান ২২ নভেম্বর পাঠালেও সেই নোটিশ অপু বিশ্বাস হাতে পান ১২ ডিসেম্বর। ফলে চিঠি হাতে পাওয়ার দিন থেকেই তিন মাসের বিষয়টি গণনা শুরু হবে। সেই হিসেবে চিঠি হাতে পৌঁছানোর ঠিক এক মাসের মাথায় চলতি বছরের ১২ জানুয়ারি ডিএনসিসি প্রথম সালিস বৈঠকের আয়োজন করে।

প্রথম বৈঠকে অপু উপস্থিত থাকলেও শাকিব ছিলেন অনুপস্থিত। এরপর ১২ ফেব্রুয়ারি আয়োজিত দ্বিতীয় বৈঠকে উপস্থিত ছিলেন না দুজনের একজনও। সেই হিসেবে এ বিষয়ে তৃতীয় এবং শেষ বৈঠক হতে যাচ্ছে ১২ মার্চ। এ দিকে তালাক কার্যকর হওয়া-না-হওয়া এবং শেষ বৈঠকে তাদের উপস্থিতির বিষয়ে কোনো মন্তব্য পাওয়া যায়নি শাকিব খান ও অপু বিশ্বাসের। যদিও দুজনই এখন ঢাকায় অবস্থান করছেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 113 বার)


Print
এই পাতার আরও সংবাদ