শুরুটা তামিমের মত হল না

Print

উড়ে গিয়েই তড়িঘড়ি খেলতে নেমেছিলেন পিএসএলে। কিন্তু শুরুটা রানে করতে পারলেন না তামিম ইকবাল। আসরের উদ্বোধনী ম্যাচে পেশোয়ারের হয়ে ওপেন করতে নেমে ১১ রানে ফিরেছেন টাইগার তারকা।

দুবাইয়ে টস হেরে ব্যাটিংয়ে এসে মুলতান সুলতানসের বিপক্ষে শুরুটা ভাল হয়নি পেশোয়ার জালমির। তামিমের আগেই ফিরে গেছেন আরেক উদ্বোধনী কামরান আকমল (০)।

তামিম এদিন দেখেশুনেই শুরু করেছিলেন। প্রথম আট বলে নেন ৩ রান। পরে টানা দুই চার। তার পরের বলেই থামে ১১ বলে ১১ রানের ইনিংসটি। মোহাম্মদ ইরফানের বলে জুনায়েদ খানের হাতে ক্যাচ দিয়েছেন বাঁহাতি ওপেনার।

টি-টুয়েন্টির ফ্র্যাঞ্চাইজি মঞ্চ পিএসএলের গত আসরে টানা রান পেয়েছেন, গত বিপিএলেও রানে ছিলেন, জাতীয় দলের জার্সিতেও সাম্প্রতিক পাফরম্যান্স নজরকাড়াই! দুবাইয়ে তাই শুরুটা তামিমের মত হল না বলাই যায়!

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 134 বার)


Print
এই পাতার আরও সংবাদ