শ্রীদেবী শুধু আমার বাবার স্ত্রী, আর কিছু নয়

Print

ভালোবেসে ১৯৯৬ সালে শ্রীদেবী ঘর বাঁধেন চলচ্চিত্র প্রযোজক বনি কাপুরের সঙ্গে। কিন্তু বনির সেটা ছিল দ্বিতীয় বিয়ে। তার প্রথম স্ত্রী ছিলেন মোনা সৌরি কাপুর। তাদের সংসারে রয়েছে দুই সন্তান অর্জুন কাপুর এবং অংশুলা। শ্রীদেবীর সঙ্গে গাঁটছড়া বাঁধার আগে মোনার সঙ্গে ডিভোর্স হয় বনির।

মাত্র ১৯ বছর বয়সে বনি কাপুরের সঙ্গে বিয়ে হয়েছিল মোনার। বনি কাপুরের সঙ্গে বিচ্ছেদে একেবারেই রাজি ছিলেন না মোনা সৌরি কাপুর। তখন বাধ্য হয়েই শ্রী-কে মন্দিরে গিয়ে বিয়ে করেন বনি। এরপরই জন্ম হয় বনি-শ্রী-এর প্রথম সন্তান জাহ্নবীর। কিন্তু, মোনা এবং তার দুই সন্তানের উপস্থিতিতে যেন অনিশ্চয়তায় ভুগতে শুরু করেন শ্রীদেবী। এরপর সম্পর্কের বাঁধন আর জুড়ে নেই বলেই বনি কাপুরের সঙ্গে বিচ্ছেদে রাজি হয়ে যান মোনা সৌরি কাপুর।

মোনার সঙ্গে বিচ্ছেদের পর থেকেই অর্জুন কাপুরের সঙ্গেও বনি কাপুর এবং শ্রীদেবীর সম্পর্কের অবনতি হতে শুরু করে। এমনকি, জাহ্নবী এবং খুশি কাপুরকেও কখনো নিজের বোন হিসেবে মেনে নিতে পারেননি অর্জুন।

এক সাক্ষাতকারে শ্রীদেবী এবং বনি কাপুরের সঙ্গে সম্পর্ক কেমন জানতে চাইলে বেশ কড়াভাবেই জবাব দেন অর্জুন।

সরাসরি বললেন, ‘শ্রীদেবীর সঙ্গে আমার সম্পর্ক কখনো ভালো হতে পারে না। উনি শুধু মাত্র আমার বাবার স্ত্রী। এর বাইরে আর কিছু না।’ তবে শ্রীদেবীর সঙ্গে সম্পর্ক ভালো না হলেও, তার মা কখনও কাউকে অশ্রদ্ধা করতে শেখাননি বলেও ওই টেলিভিশন শো-এ মন্তব্য করেন অর্জুন কাপুর।

যদিও, শ্রীদেবীর মৃত্যুর খবর পাওয়ার পরই সমস্ত দূরত্বকে একপাশে সরিয়ে রেখে খুশি এবং জাহ্নবীর পাশে এসে দাঁড়ান অর্জুন কাপুর। জিনিউজ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 157 বার)


Print
এই পাতার আরও সংবাদ