সংঘবদ্ধ ধর্ষণের পর গোপনাঙ্গে ঢুকিয়ে দেওয়া হয়েছে রড!

Print

পাশের গ্রাম থেকে সন্ধ্যার দিকে বাড়ি ফিরছিলেন ভারতের পশ্চিমবঙ্গের দক্ষিণ দিনাজপুরের এক নারী। পথিমধ্যে এক সেতুর কাছাকাছি আসতেই দু’জন যুবক তার পথ আটকে জোরপূর্বক ধর্ষণের করে যৌনাঙ্গে লোহার রড ঢুকিয়ে দেয়।

ধর্ষণের পর ওই নারীকে সেতুর নিচে ফেলে রেখে পালিয়ে যায় ওই দুই যুবক। ১৮ ঘণ্টা পর সেতুর নিচ থেকে ওই নারীকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়।

পরে হাসপাতালে নিয়ে যাওয়ার পর অস্ত্রপচার করে লোহার রড বের করা হয়েছে। এদিকে অত্যধিক রক্তক্ষরণের কারণে তাকে চার ব্যাগ রক্তও দিতে হয়েছে। বর্তমানে ওই নারীর অবস্থা শঙ্কামুক্ত বলে জানা গেছে।

ওই নারীর বর্ণনা অনুযায়ী ইতোমধ্যেই দু’জনকে আটক করেছে পুলিশ। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বলেছেন, রাজ্য সরকার ওই নারীকে ভবিষ্যতে দেখভাল করবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 137 বার)


Print
এই পাতার আরও সংবাদ