সংসদেও বসন্তের হাওয়া

Print

ঋতুরাজ বসন্তের প্রথম দিনে সংসদেও বইছে বসন্তের হাওয়া। বসন্ত উৎসবের চেতনা ধারণ করে সংসদ সদস্যদের অনেকে বাসন্তী রঙের পোশাক পরে অধিবেশনে যোগ দিয়েছেন।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে অধিবেশনের শুরুতে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীকে বাসন্তী শাড়ি পরে অধিবেশন পরিচালনা করতে দেখা যায়। বাসন্তী রঙের পাঞ্জাবি পরে অধিবেশনে রয়েছেন হুইপ ইকবালুর রহিম, সংসদ সদস্য পঙ্কজ দেবনাথ।

মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, সিমিন হোসেন রিমি, ফজিলাতুন নেসা বাপ্পি, নাসিমা ফেরদৌস, জাতীয় পার্টির রওশন আরা মান্নানকে বাসন্তী রঙের কাপড় পরে সংসদ অধিবেশনে দেখা যায়।

এছাড়া সংসদের অনেক কর্মকর্তাকেও দেখা যায় বাসন্তী রঙের শাড়ি, পাঞ্জাবি, টি শার্ট পরে আসতে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 116 বার)


Print
এই পাতার আরও সংবাদ