সামনে অনেক খেলা হবে, কঠিন খেলা: শামীম ওসমান

Print

আগামী জাতীয় নির্বাচনে ১০০% নিশ্চিত বিএনপি ক্ষমতায় আসতে পারবে না মন্তব্য করে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, সামনে অনেক খেলা হবে, কঠিন খেলা হবে। বহু খেলোয়াড় মাঠে নেমেছে।

আজ সোমবার বিকেলে ফতুল্লার সাহারা সিটি কমিউনিটি সেন্টারে ফতুল্লা থানা আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের উদ্যোগে যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বিএনপিকে উদ্দেশ্য করে শামীম ওসমান বলেন, যেকোনো সময় তারা ছোবল দিতে পারে। তাই সবাইকে সজাগ থাকতে হবে। আমি এমপি না হলেও দেশের কিছু হবে না। কিন্তু শেখ হাসিনা ক্ষমতায় আসতে না পারলে দেশ আফগানিস্তান হয়ে যাবে।

শামীম ওসমান বলেন, আওয়ামী লীগ শক্তি ও গায়ের জোরে ক্ষমতায় আসতে চায় না। জনগণের ভোটে ক্ষমতায় আসতে চায় আওয়ামী লীগ। সামনে অনেক খেলা হবে। সবাই দেখতে পারবেন। স্পষ্ট ভাষায় বলতে চাই, শেখ হাসিনা আবার ক্ষমতায় আসবে।

শামীম ওসমান আরও বলেন, মানুষ উন্নয়ন ও কাজে ভোট দেয় না। ব্যবহার ও ভালোবাসায় মানুষ ভোট দেয়। তাই জনগণের কাছ থেকে ভোট আদায় করতে হলে ভালোবাসা দিয়ে ভোট আদায় করতে হবে। মাস্তান ও লাঠিওয়ালা লোক আমার দরকার নাই। আমার সঠিক কর্মী দরকার।

সাবেক এমপি কবরীর আমলের কর্মী আমার দরকার নাই। কবরী সেন্টুকে আওয়ামী লীগের লোকেরা নেতা মানতো। এখন কোথায় সেই কবরী আর কোথায় সেই সেন্টু। তারা এসেছে হাঁসের মতো। খাবার খেয়ে আবার চলে গেছে।

ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শওকত আলীর পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন- ফতুল্লা থানা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামান প্রমুখ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 181 বার)


Print
এই পাতার আরও সংবাদ