সিরাজগঞ্জে বায়ু বিদ্যুৎ কেন্দ্রের উদ্বোধন

Print

নাসিম আহমেদ সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জে বায়ু বিদ্যুৎ কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে ।
শুক্রবার বিকেলে সিরাজগঞ্জ পৌর এলাকার চর মালশাপাড়া ( ক্রসবাঁধ-৩ ) মহল্লায় এই বায়ু বিদ্যুৎ কেন্দ্রের উদ্বোধন করেন সিরাজগঞ্জ- ২ ( সদর কামারখন্দ ) আসনের সংসদ সদস্য ও সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ডাক্তার হাবিবে মিল্লাত মুন্না ।
বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের উদ্যোগে এই বিদ্যুৎ উৎপাদন কেন্দ্র বাস্তবায়নে কাজ করছেন প্যান এশিয়া পাওয়ার সার্ভিস লিমিটেড ।
৪২ কোটি টাকা ব্যয়ে ৮টি টাওয়ারের মাধ্যমে এই বিদ্যুৎ কেন্দ্র থেকে ২ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করা হবে যা জাতীয় গ্রীডে সরবরাহ করা হবে বলে কর্তৃপক্ষ জানিয়েছেন ।
বায়ু বিদ্যুৎ কেন্দ্রের উদ্বোধন ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক ইফতিজা আহসান।
উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন,
বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নবায়নযোগ্য জ্বালানি এবং গবেষণা ও উন্নয়ন পরিদপ্তরের পরিচালক তত্ত্বাবধায়ক প্রকৌশলী নাজমুল হক, সিরাজগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী ইঞ্জিনিয়ার আরিফুল ইসলাম, ঠিকাদারী প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী ফজলুর রহমান, সদর উপজেলার চেয়ারম্যান রিয়াজ উদ্দীন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোস্তফা কামাল খানসহ প্রমুখ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 116 বার)


Print
এই পাতার আরও সংবাদ