সেঞ্চুরির দেখা পেয়েছেন আশরাফুল

Print

বাংলাদেশের ক্রিকেটে আলোর দ্যুতি হয়ে এসেছিলেন মোহাম্মদ আশরাফুল। অভিষেকেই রেকর্ড গড়েন সর্বকনিষ্ট সেঞ্চুরিয়ানের। কিন্তু তাকেই কিনা সেঞ্চুুরি বঞ্চিত থাকতে হয়েছে দীর্ঘ ৯টি বছর। ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে সবশেষ মোহামেডানের হয়ে ২০০৯ সালে সেঞ্চুরি করেন এ তারকা। এরপর ফিক্সিংয়ের নিষেধাজ্ঞায় ক্রিকেটের বাইরে ছিলেন দীর্ঘদিন। গত বছর সেই নিষেধাজ্ঞার খড়গ উঠে তার কিন্তু ব্যাটে তেমন রান পাননি আশরাফুল।

আজ বিকেএসপিতে ঢাকা প্রিমিয়ার লিগে সেঞ্চুরির দেখা পেয়েছেন আশরাফুল। প্রাইম দোলেশ্বরের বিপক্ষে কলাবাগান ক্রীড়াচক্রের হয়ে ১৩১ বলে ১০৪ রান করেন আশরাফুল। ১১টি চারের মারে সাজানো ছিল তার ইনিংস। আশরাফুলের দিনে সেঞ্চুরির দেখা পেয়েছেন তাইবুর রহমানও, অপরাজিত ছিলেন ১১৪ রানে। জোড়া সেঞ্চুরির সঙ্গে মুক্তার আলীর ১৬ বলে ৪০ রানের ঝোড়ো ইনিংস ৪ উইকেটে ২৯০ রানের চ্যালেঞ্জিং স্কোর এনে দেয় কলাবাগানকে।

কিন্তু লিটন দাসের ১৪৩ ও মার্শাল অাইয়ুবের ঝড়ো ৯১ রানের অনবদ্য ইনিংসে ভর করে ৮ উইকেটের বড় জয় তুলে নেয় প্রাইম দোলেশ্বর।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 150 বার)


Print
এই পাতার আরও সংবাদ