সেন্সরে বেঙ্গলি বিউটি

Print

প্রবাসী বাংলাদেশি রাহশান নূর পরিচালিত ‘বেঙ্গলি বিউটি’ সেন্সর বোর্ডে জমা পড়েছে। বোর্ড সূত্র খবরটি নিশ্চিত করেছে।

‘বেঙ্গলি বিউটি’তে অভিনয় করেছেন লাক্স তারকা মুমতাহিনা টয়া। এটিই তার প্রথম সিনেমা। তাকে দেখা যাবে সত্তর দশকের এক নারীর চরিত্রে। তার বিপরীতে আছেন রাশান নূর।

ছবিতে আরো অভিনয় করেছেন সারা আলম, আশফাক রেজওয়ান, পীযূষ বন্দ্যোপাধ্যায়, মাসুম বাশার, জিএম শহিদুল আলম, নাজিবা বাশার, নায়লা আজাদ প্রমুখ।

কয়েক দিন আগে ইউটিউবে প্রকাশ হয়েছে ‘বেঙ্গলি বিউটি’র অফিসিয়াল ট্রেলার। এতে উঠে এসেছে সিনেমাটির খণ্ড খণ্ড চিত্র, যা দর্শকদের মধ্যে আশার সঞ্চার করেছে।

নির্মাতা রাশান জানান, ‘বেঙ্গলি বিউটি’র শুটিং হয়েছে বাংলাদেশে। সত্তর দশকের প্রেক্ষাপটে নির্মিত এ চলচ্চিত্রে এক বেতার কর্মীর সঙ্গে কর্তৃপক্ষের দ্বন্দ্ব-সংঘাত ও এক মেডিকেল ছাত্রীর সঙ্গে তার সম্পর্কের রসায়ন রূপায়ণ করা হয়েছে। ভিয়েতনাম যুদ্ধের চেতনার প্রতিফলন হওয়া চলচ্চিত্রে ঘটেছে রোমান্টিক গল্পের সমৃদ্ধ চিত্রায়ন।

তিনি আরো বলেন, ‘এ গল্পে টয়ার চরিত্রে রূপায়িত হয়েছে সমগ্র বাঙালি জাতির কৃষ্টি-কালচার ও চাওয়া-পাওয়া।’

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 117 বার)


Print
এই পাতার আরও সংবাদ