স্কুলের ‘টয়লেট’ পরিষ্কার করলেন সাংসদ

Print

এনডিটিভি জানিয়েছে, সম্প্রতি একটি স্কুল পরিদর্শনে যান জনার্ধন মিশ্রা। সেখানে টয়লেটে গিয়ে দেখেন তা শিক্ষার্থীদের ব্যবহারের অনুপযুক্ত। টয়লেটটি মাটি ও বিভিন্ন বস্তু দ্বারা পূর্ণ হয়ে বন্ধ হয়ে আছে। মেথরের অপেক্ষায় না থেকে খালি হাতে নিজেই টয়লেট পরিষ্কারের কাজে হাত দেন। সাংসদের এমন কাজে উপস্থিত অনেকে হতবাক হয়ে যান।

তার টয়লেট পরিষ্কারের এই দৃশ্য ভিডিও করেন পাশে থাকা কোনো ব্যক্তি। পরে সেটি দ্রুত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এটি পরে নিজের টুইটারেও আপলোড করেছেন জনার্ধন।

অন্য দুটি ভিডিওতে দেখা যায়, জনার্ধন মিশ্রা প্রাথমিক বিদ্যালয়ের একটি শিশুর হাত পায়ের নখ কেটে দিচ্ছেন এবং পরে তিনি স্কুলের শিক্ষার্থীদের কাছে পরিচ্ছন্নতার গুরুত্ব সম্পর্কে আলোচনা করছেন। এবং একটি শিশুকে গোসলও করিয়ে দিতে দেখা যায় এ সাংসদকে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 125 বার)


Print
এই পাতার আরও সংবাদ