হুজুর সাইমনকে পেছনে রেখে জান্নাত নিয়ে আসছেন মাহি

Print

ছবির নাম জান্নাত। আর এতে অভিনয় করছেন পোড়ামন ছবির জনপ্রিয় জুটি সাইমন সাদিক ও মাহিয়া মাহি। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালনা করেছেন ছবিটি। সম্প্রতি প্রকাশিত হয়েছে ছবিটির প্রথম পোস্টার।

প্রথম পোস্টারেই দারুণ চমক দেখালেন জুটি। এতে সবুজ ওড়না মাথায় চোখ ছলছল করছে মাহির আর উস্ক খুস্ক দাড়ি চুলে, মাথায় সাদা টুপিপরা অবস্থায় মাহির পেছনে দাঁড়িয়ে আছেন সাইমন।

ছবিটি চলতি বছরের মাঝামাঝি সময়ে মুক্তি দেয়া হবে। সে পরিকল্পনা মাথায় রেখেই প্রথম পোস্টার প্রকাশের মাধ্যমে প্রচারণা শুরু করা হলো। যদিও কথা ছিল ছবিটি গত বছরের মুক্তি পাবে। কিন্তু শুটিং শেষ না হওয়ায় গত বছর মুক্তি দেয়া সম্ভব হয়নি। তাই এ বছর ধীরেসুস্থে সময় নিয়ে যথাযথ প্রচারণার মাধ্যমে মুক্তি দিতে চাইছেন বলে জানালেন পরিচালক।

জান্নাত ছবিটির গল্প লিখেছেন সুদীপ্ত সাঈদ। আর চিত্রনাট্য ও সংলাপ করেছেন আসাদ জামান। ছবিটিতে আরও অভিনয় করেছেন আলীরাজ, মিশা সওদাগর, মারুফ প্রমুখ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 141 বার)


Print
এই পাতার আরও সংবাদ