​সাভারে পূর্ব শত্রুতার জেরে যুবককে কুপিয়ে হত্যা

Print

খোরশেদ আলম,সাভারঃ প্রতিনিধি 
সাভারে পূর্ব শত্রুতার জেরে শরিফ নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এছাড়া এই ঘটনায় রুহুল অামিন নামে অারও এক যুবক গুরুত্বর অাহত হয়েছে। এদিকে, এই ঘটনায় সাভার মডেল থানা পুলিশ ৩ জনকে অাটক করেছে।
সোমবার সন্ধা সাড়ে ৭টার দিকে সাভার মধ্য ভাটপারা এলাকায় এই ঘটনা ঘটে।
নিহত শরিফ হোসেন ময়মনসিংহ জেলার গৌরিপুর থানার রামপুর গ্রামের মোসলেম মিয়ার ছেলে এবং আহত রুহুল আমিন নেত্রকোনার আব্দুল গফুরের ছেলে।
সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিনুল কাদির জানান, সাভারের একটি জুতার কারখানায় কাজ করতো নিহত শরিফ ও রুহুল অামিন। সন্ধার পর সাভার বাড্ডা স্কুলের সামনে গেলে পূর্ব শত্রুতার জেরে অজ্ঞাত পরিচয়ের কয়েক যুবক তাদের কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শরিফকে মৃত ঘোষনা করেন এবং রুহুল অামিনকে অাইসিওতে ভর্তি করে।
এদিকে, এই ঘটনায় ৩ জনকে অাটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। পাশাপাশি একটি মামলা দায়েরের প্রস্তুতিও চলছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 153 বার)


Print
এই পাতার আরও সংবাদ