দেনমোহর নেবেন না অপু

Print

শাকিব খানের নিকট থেকে দেনমোহরের টাকা নেবেন না বলে জানিয়ে দিয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। এছাড়া তাদের একমাত্র সন্তান জয়ের ভরণপোষণ শাকিব খানকে দিতে হবে না বলেও জানন তিনি।

এদিকে তালাক নোটিস পাঠানোর পর থেকে অপু বিশ্বাস তার সংসার ফিরে পাবার জন্য অনেক চেস্টা করলেও শাকিব কোনোভাবেই অপুকে গ্রহণ করতে রাজি হয়নি। এদিকে সময়ের সাথে সাথে অপু বিশ্বাসও নিজেকে অনেকটা সামলে নিয়েছেন।শাকিবের ইচ্ছাকে মেনে নিয়ে একাই পথ চলচেন তিনি।

অপু বিশ্বাস বলেন, বেশ কিছুদিন ধরে আমি সন্তানের খরচ শাকিবের কাছ থেকে নিই না। নিতেও চাই না। শুধু টাকাপয়সা দিলেই সন্তানের বাবা হওয়া যায় না। আমি নিজে কাজ করে, শ্রম দিয়ে টাকা রোজগাড় করে আমার সন্তান জয়কে বড় করতে চাই। আর শাকিবরে কাছ থেকে আমার কোনো দেনমোহরও চাই না।

শিগগিরই এই সিদ্ধান্তগুলো অপু বিশ্বাস তার আইনজীবীর মাধ্যমে শাকিবের কাছে পৌঁছে দেবে বল জানিয়েছেন।

উল্লেখ্য যে, গত ২২ ফেব্রুয়ারি অপু- শাকিব খানের বিয়ে বিচ্ছেদের তারিখ থাকলেও আইনগতভাবে তা আগামী ১১ মার্চ কার্যকর হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 244 বার)


Print
এই পাতার আরও সংবাদ