খালেদার বয়স হয়েছে, কারাগারে বিশ্রাম নিক

Print

খালেদা জিয়া এতিমের টাকা চুরি করে কারাগারে আছেন ওনি ওখানেই থাক। তার বয়স হয়েছে সেখানেই বিশ্রাম নিক বলে মন্তব্য করেছেন জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

শুক্রবার (২ মার্চ) সকাল ১১টায় কুষ্টিয়ার মিরপুর উপজেলার সদরপুর ইউনিয়নের জনসেবা প্রতিবন্ধী বিদ্যালয়ের মা ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘তিনি (খালেদা জিয়া) দুর্নীতি করেছেন তার ফল ভোগ করছেন। আর সেই খালেদাকে মুক্ত করতে কিছু দুর্নীতিবাজ সরব হয়েছে। কেউ দুর্নীতি করে পার পাবেন না। সরব হওয়া দুর্নীতিবাজদের জন্য গণতন্ত্র বিপদজনক।’

মন্ত্রী আরও বলেন, ‘প্রতিবন্ধী শিশুরা আমাদের সমাজের বোঝা নয়। জঙ্গি সন্ত্রাস বর্জন করে এসব শিশুদের বুকে টেনে নিন।’

মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম জামাল আহম্মেদের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জাসদ কেন্দ্রীয় নেতা মহাম্মদ আব্দুল্লাহ, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, মিরপুর উপজেলা জাসদের সভাপতি মহাম্মদ শরীফ, সাধারণ সম্পাদক আহাম্মদ আলী, জনসেবা সংস্থার নির্বাহী পরিচালক আতিয়ার রহমান বাবলু প্রমুখ।

এর আগে তথ্যমন্ত্রী কুষ্টিয়ার স্থানীয় একটি এনজিওর অডিটোরিয়ামে কবি জিয়াউর রহমানের লেখা বিবর্ণ, দাস ও দুঃখ বিলাস তিনটি বই’র মোড়ক উন্মোচন অনুষ্ঠানে যোগ দেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 144 বার)


Print
এই পাতার আরও সংবাদ