ডিমলায় ফেন্সিডিল সহ মাদক সম্রাট সোনা গ্রেফতার।

Print

ক্রাইম রিপোর্টার নীলফামারী।।
নীলফামারীর ডিমলা উপজেলার ঝুনাগাছ চাপানী ইউনিয়নের বাসট্যান্ড থেকে শুক্রবার রাতে ৫ বোতল ফেন্সিডিল সহ মাদক সম্রাট আঃ সামাদ, ওরফে সোনা(২৮)কে গ্রেফতার করেছে ডিমলা থানা পুলিশ।
গ্রেফতারকৃত সোনা একই ইউনিয়নের দক্ষিন সোনাখুলি গ্রামের মহুবার রহমানের পুত্র।
প্রত্যেক্ষদর্শী সুত্র জানা গেছে, শুক্রবার(২রা মার্চ) রাত ৯টা ৪৫মিনিটে ডিমলা থানার
এসআই মাসুদ মিয়া,ঈমাদ উদ্দিন মোহাম্মদ ফারুক ফিরোজ,এএসআই লতিফ সহ সঙ্গীয়ফোর্স উল্লেখিত স্থানে অভিযান চালিয়ে ৫বোতল ভারতীয় ফেন্সিডিল সহ সোনা কে গ্রেফতার করেন।এ সময়ে অপর মাদক ব্যবসায়ী কালা(৩৫)পালিয়ে যায়।
> ঘটনার সত্যতা নিশ্চিত করে ডিমলা থানার এসআই মাসুদ মিয়া বলেন,গ্রেফতারকৃত ব্যক্তি সহ তিনজনের নামে মাদক দ্রব্য আইনে একটি মামলা দােয়র করা হয়েছে।যার মামলা নং-০৪,তারিখ ২/৩/২০১৮ইং।
> শনিবার গ্রেফতারকৃত কে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 130 বার)


Print
এই পাতার আরও সংবাদ