নিলামে শ্রীদেবীর আঁকা ছবি

Print

নীল রঙের আঁচড়ে আঁকা ছবিটির দিকে ভালো করে লক্ষ্য করুন। চিনতে পারছেন ছবির মানুষটিকে? হ্যাঁ, এটি বলিউডের এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী সোনম কাপুরের ছবি। ছবিটি এঁকেছেন আরও অনেক বড় মাপের একজন অভিনেত্রী। তিনি হলেন ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম নারী সুপারস্টার নায়িকা শ্রীদেবী। গত ২৪ ফেব্রুয়ারি, শনিবার রাতে যিনি বাথটাবের পানিতে দম আটকে মারা যান।

ভাইপো মোহিত মারওয়ার বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে সম্প্রতি সপরিবারে দুবাই গিয়েছিলেন নায়িকা। বিয়ের অনুষ্ঠান শেষ করে স্বামী বনি কাপুর ছোট মেয়ে খুশিকে নিয়ে মুম্বাই ফিরে আসলেও, থেকে গিয়েছিলেন শুধু শ্রীদেবী। কারণ, কয়েক দিন বাদেই দুবাইতে তাঁর আঁকা বেশ কয়েকটি ছবির নিলাম হওয়ার কথা।

অবসর সময়ে ছবি আঁকতে খুব ভালবাসতেন সদ্য প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী। তাঁর আঁকা যে সব ছবি নিলামে উঠছে, তার মধ্যে রয়েছে সোনম কাপুরের এই ছবিটিও। সোনমের প্রথম ছবি ‘সাওয়ারিয়া’র একটি গানের দৃশ্যে তিনি নীল পোশাক পরেছিলেন। সেই আদলেই সোনমের ছবিটি এঁকেছিলেন শ্রীদেবী।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 143 বার)


Print
এই পাতার আরও সংবাদ