প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে প্রস্তুত হচ্ছে “নৌকা মঞ্চ”

Print

প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুলনায় আসছেন ৩ মার্চ (শনিবার)। ওই দিন খুলনা, মোংলা, বাগেরহাট ও সাতক্ষীরার শতাধিক উন্নয়ন প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন এবং উদ্বোধন করবেন তিনি। দুপুর দেড়টায় খুলনার সার্কিট হাউস ময়দানের জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী।

জনসভা উপলক্ষে খুলনা সার্কিট হাউজ মাঠে নির্মাণ করা হচ্ছে ৩ শতাধিক লোকের ধারণ ক্ষমতা সম্পন্ন ১১০ ফুট দৈর্ঘ্যের ‘নৌকা মঞ্চ।

রাত জেগে চলছে আওয়ামী লীগের জনসভা উপলক্ষে খুলনা সার্কিট হাউজ মাঠে মঞ্চ প্রস্তুতের কর্মযজ্ঞ। নির্মাণ শ্রমিকদের সঙ্গে দলীয় নেতাকর্মীরা আছেন জেগে; করছেন কাজের তদারকি। অনেকে জটলা করে নির্মাণাধীন মঞ্চের আশপাশে বসে আছেন। দিন নাকি রাত, কাঠমিস্ত্রিদের খটখট হাতুড়ির শব্দে পার্থক্য বোঝা মুশকিল। ওপরে ফ্লাশলাইটের আলোও অনেকটা ঝলমলে দিনের আলোর মতোই আলো বিলিয়ে যাচ্ছে। এত রাতেও মঞ্চস্থল ও এর আশপাশের এলাকা ঘুরে আরও দেখা যায়, বিভিন্ন এলাকা থেকে অঙ্গসংগঠনের নেতাকর্মীরা এসেছেন। উপস্থিত নেতাদের অনেকেই শ্রমিকদের কাজে সহযোগিতা করছেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 119 বার)


Print
এই পাতার আরও সংবাদ