হঠাৎ কলকাতায় ওয়ালশ!

Print

গতকাল সকালেই সংবাদ সম্মেলন করেছেন। বাংলাদেশের অন্তর্র্বতীকালীন প্রধান কোচ হিসেবে শ্রীলঙ্কার নিদাহাস ট্রফিতে নিজের করণীয় সম্পর্কে কথা বলেছেন। সন্ধ্যায়ই উড়ে গেলেন ঢাকা থেকে কলকাতায়। সেখানে ‘পতৌদি স্মারক বক্তৃতা’ দেবেন ক্যারিবীয় কিংবদন্তি।

২০১২ সাল থেকে সাবেক ভারতীয় অধিনায়ক মনসুর আলী খান পতৌদির নামে এই স্মারক বক্তৃতা আয়োজিত হয়ে আসছে। কলকাতা থেকে প্রকাশিত ইংরেজি দৈনিক ‘দ্য টেলিগ্রাফ’ আয়োজিত এই বক্তৃতায় এর আগে অংশ নিয়েছেন ইমরান খান, কপিল দেব, সৌরভ গাঙ্গুলীর মতো তারকারা। ওয়ালশ এবার প্রথম ক্যারিবীয় ক্রিকেটার হিসেবে এতে অংশ নেবেন।

কলকাতায় পা রেখে ভালোই সংবর্ধনা পেয়েছেন বাংলাদেশের কোচ। খেলোয়াড়ি জীবনে ওয়েস্ট ইন্ডিজের হয়ে ইডেন গার্ডেনে বেশ কয়েকটি ম্যাচ খেলার অভিজ্ঞতা আছে ওয়ালশের। সে কারণেই শহরটা তাঁর কাছে স্মৃতিরই।

এদিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একটি সূত্র জানিয়েছে, কাল কিংবা পরশু ফিরবেন ওয়ালশ। ফেরার পরপরই আবারও ব্যস্ত হয়ে পড়বেন বাংলাদেশ দলকে নিয়ে।

গতকালই অন্তর্র্বতীকালীন কোচ হওয়ার পর প্রথম সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন ওয়েস্ট ইন্ডিজের সাবেক এই ফাস্ট বোলার। সেখানে তিনি লঙ্কা অভিযানে নিজের কর্মপন্থা নিয়ে আলোচনা করেন তিনি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 174 বার)


Print
এই পাতার আরও সংবাদ