সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের পৃষ্ঠ পোষকতায় আমরা বেনাপোলের বাসিন্দা কর্তৃক ফুটবল টুনামেন্ট ২০১৮ ফাইনাল খেলা অনুষ্ঠিত

Print

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি: স্থানীয় বেনাপোল ঐতিহ্যবাহী ফুটবল মাঠে শুক্রবার বিকালে আকর্ষনীয় এক ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। আমরা বেনাপোলের বাসিন্দা(সামাজিক সংগঠন) কর্তৃক আয়োজিত ও সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের পৃষ্ঠ পোষকতায় দু-দিন ব্যাপী আন্তঃস্কুল ফুটবল টুনামেন্ট-২০১৮ অনুষ্ঠিত হয়। মোট ৮টি স্কুলের মধ্যে এই খেলা অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার(১৯/৭/১৮ইং) তারিখ সকাল ১০টায় টুনামেন্ট উদ্ভোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন, হাফিজুর রহমান চৌধুরী,উপজেলা শিক্ষা অফিসার শার্শা যশোর, বিশেষ অতিথি বৃন্দরা হলেন শেখ আবু সালেহ মাসুদ করিম আফিসার ইনচার্জ পোর্টথানা বেনাপোল,আহসান উল্লাহ মাস্টার বিশিষ্ঠ সমাজসেবক,আলহাজ্ব মিজানুর রহমান কাউন্সিলর বেনাপোল পৌর সভা,জনাব সাব্বির আহম্মেদ পলাশ সাবেক জাতীয় ফুটবলার বাংলাদেশ এবং সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের সভাপতি মোঃ সাহিদুল ইসলাম শাহীন,সাধারন সম্পাদক মোঃ আয়ুব হোসেন পক্ষী,সাংগঠনিক সম্পাদক মোঃ আসাদুজ্জামান রিপন, প্রচার সম্পাদক মোঃ রাসেল ইসলাম,সহ-প্রচার সম্পাদক সেলিম রেজা তাজ,অর্থ সম্পাদক মোঃ শামিম হোসেন নয়ন,দপ্তর সম্পাদক মোঃ আরিফুল ইসলাম সেন্টু,সদস্য মোঃ লোকমান হোসেন রাসেল।
খেলায় অংশগ্রহন কারী প্রতিযোগী স্কুল গুলো হলো নবদিগন্ত-প্রি ক্যাডেট এন্ড হাইস্কুল,বেনাপোল বন্দর-প্রি ক্যাডেট এন্ড হাইস্কুল,অইডিয়াল কিন্ডার গার্ডেন, বেনাপোল মাধ্যামিক বিদ্যালয়,তালশারী মডেল স্কুল, গাজীপুর মডেল স্কুল.সানরাইজ পাবলিক স্কুল। প্রথম দিন ৪টি গ্রুপে এই খেলা অনুষ্ঠিত। পরদিন শুক্রবার বিকালে বেনাপোল মাধ্যামিক বিদ্যালয় এবং সানরাইজ পাবলিক স্কুলের মধ্যে ফাইনাল খেলা হয়। এই খেলায় বিজয়ী হয় বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 171 বার)


Print
এই পাতার আরও সংবাদ