ইছালীতে বঙ্গবন্ধুর জীবনীর উপর রচনা লেখা প্রতিযোগিতা অনুষ্ঠিত

Print

মোঃ রাসেল ইসলাম,যশোর জেলা প্রতিনিধি:যশোর সদরের ইছালীতে অবস্থিত একটি সচেতনতা মুলক বেতার শ্রোতা সংগঠন,“আমরা ধূমপান করিনা শ্রোতা ইউনিটে”র উদ্দোগে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে “বঙ্গবন্ধু ও বাংলাদেশ “শীর্ষক রচনা লেখা প্রতিযোগিতা ও নির্ধারিত বিষয়ের উপর বক্তব্য প্রতিযোগিতা অনুষ্টিত হয়েছে। এতে যশোর সদরের কয়েকটি মাধ্যমিক বিদ্যালয়ের। ১৬ জন শিক্ষার্থী অংশগ্রহন করেন। এদের ভিতর ৬ জনকে পুরষ্কৃত করা হয়। দুইটি ক্যটাগরিতে রচনা লেখায় ৩ জন শিক্ষার্থীর মধ্য ১ম স্থান অধিকারি হল মোছাঃ সেতারা খাতুন, ইছালী মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণী, ২য় স্থান আফছানা আক্তার নুন, লিডেন গ্রামার স্কুল হাশিমপুর, ৩য় স্থান অধীকারি লিজা আক্তার মিতু, ৬ষ্ঠ শ্রণী আল হেরা মডেল স্কুল।
২য় ক্যটাগরিতে উপস্থিত বক্তব্যে ১ম হয়েছে উম্মে বুশরা,ইছলী মাধ্যমিক বিদ্যালয়।২য় স্থান অধিকারি মোঃ নাহিদ হাসান ইছালী মাধ্যমিক বিদ্যালয়।৩য় স্থান মোঃ আল মাহামুদ, আল-হেরা মডেল স্কুল।আমরা ধূমপান করিনা শ্রোতা ইউনিটে’র সভাপতি- মাসুম বিল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বিজয়ীদের মধ্যে সনদপত্র ও আর্কষনীয় পুরষ্কার প্রদান করেন, যশোর জেলা স্বেচ্ছাসেবক লীগের সারন সম্পাদক ও ইছালী মডেল কলেজের অধ্যাক্ষ জনাব নুরে আলম সিদ্দিকী। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব জহির ইকবাল নান্নু,জেলা কো-অর্ডিনেটর ইয়াং বাংলা,সিআরআই, ও চেয়ারম্যন মাইকেল মধুসূদন ডিবেট ফেডারেশন,বাংলাদেশ।অনুষ্ঠানটি গতকাল শুক্রবার ইছালী মডেল কলেজে অনুষ্ঠিত হয়। দুপুর ৩:৩০ মিনিটে।এ অনুষ্ঠানে পুরুষ্কার বিতরনের প্রাক- কালে বঙ্গবন্ধুর জীবন ও কর্ম নিয়ে বিষাদভাবে আলোচনা করা হয়।বিশেষ অতিথি জহির ইকবাল নান্নু নতুন প্রজন্মের শিক্ষার্থীদের নতুন সপ্নদেখতে উৎসহ উদ্দীপনা যোগায়। এ সময় আরো উপস্থিত ছিলেন। “আমরা ধূমপান করিনা শ্রোতা ইউনিটে’র”সাধারন সম্পাদকঃ রোকোনুদ্দৈলাহ সহ-সভাপতি সাংবাদিক কিশোর বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক, সাদিক হোসেন,আই সিটি সম্পাদক,সোহেল রানা,শিক্ষা বিষয়ক সম্পাদক ও টি আইবি কর্মী মোঃজসীম উদ্দীন(উজ্বল)প্রচার সম্পাদক, মোঃমজনু, সাহিত্য সম্পাদক মোঃ তানভীরুজ্জামান, সদস্য মোঃহাফিজ,জোবায়ের,মাহফুজ,মিরাজ,রিয়াজ,মোঃ নাহিদ হাসান,মোঃ আল-হাসিব,ওয়ালিদ মামুন,হৃদয়,সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 216 বার)


Print
এই পাতার আরও সংবাদ