‘নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি-জামায়াত সারা বাংলাদেশে ষড়যন্ত্র করছে’ -রমেশ চন্দ্র সেন

Print
এস.এম.মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, ‘আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা ঠাকুরগাঁওসহ সারা বাংলাদেশে ষড়যন্ত্র করছে। বিএনপি-জামায়াতের এই ষড়যন্ত্র রুখে দিতে হবে।’ তাই দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে থাকার আহ্বান জানান তিনি।
শুক্রবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার জামালপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নির্বাচন সেন্টার কমিটি গঠনের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
রমেশ চন্দ্র সেন বলেন, ‘গত জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা বাংলাদেশের ক্ষতি করেছে। এবার আর তেমন সুযোগ নেই। গতবারের মত যদি এবার বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা পুনরায় দেশের ক্ষতি করার চেষ্টা করে তাহলে আমরা তা মেনে নিব না। শক্তভাবে তাদেরকে দমন করা হবে।’
তিনি আরও বলেন, ‘বাংলাদেশে এবার সুন্দর ও সুষ্ঠুভাবে একটি নির্বাচন অনুষ্ঠিত হবে। মানুষ নির্ভয়ে তাদের ভোট প্রয়োগ করতে পারবে। এই সুন্দর পরিবেশ যদি কেউ নষ্ট করার চেষ্টা করে তাহলে জনগণ এবার তার উচিৎ জবাব দেবে।’
‘আওয়ামী লীগ সরকারের কারণে বাংলাদেশে উন্নয়নের জোয়ার বইছে। এই উন্নয়নের জোয়ার অব্যাহত রাখতে হলে আওয়ামী লীগ সরকার ছাড়া কোন বিকল্প নাই। তাই আগামী নির্বাচনে আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনার জন্য সকলের প্রতি আহ্বান জানান তিনি।
জামালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমিনুল হক চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহা: সাদেক কুরাইশী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াফু তপু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক প্রমুখ।
অনুষ্ঠানে জামালপুর ইউনিয়ন আওয়ামী লীগসহ ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে জামালপুর ইউনিয়ন আওয়ামী লীগের নির্বাচনী কেন্দ্র কমিটি গঠন করা হয়। এই কমিটি আগামী জাতীয় সংসদ নির্বাচনের আওয়ামী লীগের নৌকা প্রতীককে বিজয়ী করার জন্য সর্বাত্মক ভূমিকা পালন করবে।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 200 বার)


Print
এই পাতার আরও সংবাদ