মাগুরায় কৃতি শিক্ষার্থী সম্বর্ধনা

Print

মাগুরা ঃ মাগুরায় এ বছর এসএসসিতে কৃতি শিক্ষার্থীদের সম্বর্ধনা দিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলের প্রাক্তন ছাত্রদের সংগঠন জগন্নাথ হল এলাম্নাই অ্যাসোসিয়েশন, মাগুরা।
শুক্রবার দুপুরে এসোসিয়েশনের সভাপতি প্রশান্ত কুমার দে এর সভাপতিত্বে শহরের নতুন বাজার কালি বাড়ি নাট মন্ডপে অনুষ্ঠানে অতিথি ছিলেন সহকারি কমিশনার রাজীব চৌধুরী। বক্তব্য রাখেন ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার ও সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য সচিব কনক কুমার দাস, অধ্যাপক দিলীপ কুমার সরকার, উত্তম কুমার গাইন, এ্যাড. বিধান বিশ্বাস, চিন্ময় মল্লিক, উত্তম বিশ্বাস, উজ্জল কান্তি বিশ্বাস, ইন্দ্রজিত মন্ডল, সুমন বিশ্বাস, গোপেন রায়, প্রনব সরকার, দীনেশ চন্দ্র বিশ্বাস, অসিম কুমার বিশ্বাস, নৃপেন শিকদার, পংকজ আইচ, অসিত কুমার বিশ্বাস, উৎপল কুমার বিশ্বাস, চন্দন বর, প্রাণেশ বিশ্বাস, মিথুন কুমার বিশ্বাস, তপন কুমার দাস, অরুন কুমার বিশ্বাসসহ অন্যরা।
অনুষ্ঠানে এ বছর এসএসসি তে এপ্লাস পাওয়া ৩০ জন ছাত্রছাত্রীর হাতে শিক্ষা সামগ্রী ও ক্রেস্ট তুলে দেয়া হয়। এছাড়া তাদের ভবিষ্যতে ভাল ফলাফল ও ভাল বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য বিভিন্ন পরামর্শ দেয়া হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 171 বার)


Print
এই পাতার আরও সংবাদ