সিলেটে অস্ত্রের মুখে তরুণীকে তুলে নিলো সশস্ত্র ডাকাতরা

Print

সিলেটের কোম্পানীগঞ্জে গাড়ি থেকে অস্ত্রের মুখে এক তরুণীকে তুলে নিয়ে গেছে ডাকাতরা। বুধবার রাতে কোম্পানীগঞ্জ সড়কের তেলিখাল পাম্প এলাকায় এ ঘটনা ঘটলেও গতকাল সন্ধ্যা পর্যন্ত পুলিশ ডাকাতদের কবল থেকে ওই তরুণীকে উদ্ধার করতে পারেনি। এ ঘটনায় কোম্পানীগঞ্জজুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। পুলিশ বলছে, ওই তরুণীকে উদ্ধারে তারা অভিযান অব্যাহত রেখেছে। তরুণীকে তুলে নেয়ার আগে ডাকাতরা রাস্তায় ব্যারিকেড দিয়ে দুটি সিএনজি ও একটি লেগুনা গাড়ির যাত্রীদের কাছ থেকে অস্ত্রের মুখে সর্বস্ব ছিনিয়ে নিয়েছে। কোম্পানীগঞ্জ উপজেলার মাঝেরগাঁওয়ের জাহাঙ্গির আলমের পুত্র সিএনজি অটোরিকশা চালক লিটন আহমদ জানিয়েছেন, ৩ জন পুরুষ ও একজন নারী যাত্রী নিয়ে কোম্পানীগঞ্জের উদ্দেশ্যে সিলেট ছাড়েন তিনি।

ওই নারী যাত্রীর বয়স হবে আনুমানিক ২২ বছর। তিনি সিলেট নগরীর আম্বরখানা এলাকা থেকে সিএনজি ছাড়ার আগে ওই তরুণী তাকে তার মামার সঙ্গে কথা বলিয়ে দেন। মামাও তরুণীকে নিরাপদে নিয়ে আসার অনুরোধ জানান। পথিমধ্যে বর্ণি গ্রাম পেরিয়ে কান্দিবাড়ি এলাকায় যাওয়ার পর দু’জন পুরুষ যাত্রী নেমে যান। গাড়িটি তেলিখাল পেট্রোল পাম্পের কাছে আসামাত্র ১০-১২ জনের একদল মুখোশধারী ডাকাত তার গাড়িতে হানা দেয়। এ সময় তার পেছনে আরো দুটি গাড়ি ছিল। এ সময় তারা চালকসহ তিন যাত্রীর মোবাইল ও টাকা-পয়সা নিয়ে যায়। পাশাপাশি অপর দুটি গাড়ির যাত্রীদেরও সব কিছু ছিনিয়ে নেয়। এক পর্যায়ে অস্ত্রের মুখে জিম্মি করে গাড়ির যাত্রী তরুণীকে টেনেহিঁচড়ে নিয়ে যায়। এ ঘটনার পর রাত সাড়ে ১১টার দিকে লিটন আহমদ কোম্পানীগঞ্জ থানায় গিয়ে ওসি আবদুল হাইকে ঘটনাটি জানান। পরে ওসি আবদুল হাই, ওসি তদন্ত দিলীপ কান্ত নাথসহ পুলিশ দল ওই এলাকায় গিয়ে অভিযান চালালেও তরুণীকে পায়নি। কোম্পানীগঞ্জ থানার ওসি মোহাম্মদ আবদুল হাই মানবজমিনকে জানিয়েছেন, চালকের কথা মতো তারা ওই তরুণীকে উদ্ধারের চেষ্টা চালিয়েছেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 138 বার)


Print
এই পাতার আরও সংবাদ