আইফোনে ত্রুটি, পাবেন বিনামূল্যে সেবা!

Print

আইফোনে ত্রুটি দেখা দিলে তা সমাধান করতে পোহাতে হয় নানা ঝক্কি ঝামেলা। কারণ আইফোন সার্ভিসিং প্রতিষ্ঠানের সংখ্যা খুবই কম। এসব বিষয় মাথায় রেখে এবার বিনামূল্যে আইফোন গ্রাহকদের সেবা দেওয়ার ঘোষণা দিয়েছে টেক জায়ান্ট অ্যাপেল। তবে আপাতত শুধু আইফোন-৮ গ্রাহকরা এ সেবা পাবেন। খবর এনডিটিভির

২০১৭ সালের সেপ্টেম্বর মাস থেকে ২০১৮ সালের মার্চ মাস পর্যন্ত তৈরি আইফোন-৮ গ্রাহকরা এ সেবা পাবেন। এই ফোনগুলো তৈরির সময় সমস্যা হওয়ার কারণে ফোন রিস্টার্ট ও ডিসপ্লেতে নানা সমস্যা দেখা দিচ্ছে। অনেক সময় ফোন চালু করার চেষ্টা করেও চালু করা যাচ্ছে না।

কিছু আইফোন-৮ ফোনে কারিগরি ত্রুটি খুঁজে পেয়েছে অ্যাপেল। অস্ট্রেলিয়া, চিন, হংকং, জাপান, মাকাও, নিউজিল্যান্ড, মার্কিন যুক্তরাষ্ট্র ও ভারতে এই ফোনগুলো বিক্রি করা হয়েছে। এসব আইফোন-৮ বিনামূল্যে সারিয়ে দেবে অ্যাপেল।

ফোন বিক্রির তিন বছরের মধ্যে এই ফোনগুলোকে বিনামূল্যে সারিয়ে দেওয়া হবে। তবে কোনো ফোনের ডিসপ্লে ভাঙা থাকলে তা সারিয়ে নেওয়ার পরামর্শ দিয়েছে অ্যাপেল। একই সাথে আই ক্লাউড ও আই টিউনস আপডেট করার পরামর্শ দেওয়া হয়ছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 162 বার)


Print
এই পাতার আরও সংবাদ