আপত্তিকর অবস্থায় প্রবাসীর স্ত্রীসহ ২ যুবক, ধরিয়ে দিলেন স্থানীয়রা

Print

হবিগঞ্জ শহরের ৩নং পুল এলাকার একটি বাসা থেকে আপত্তিকর অবস্থায় দেবর-ভাবি ও অপর এক যুবককে আটক করেছে পুলিশ।

শুক্রবার দিবাগত রাত একটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার এসআই নাজমুল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ওই বাসায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

আটকরা হলেন, চুনারুঘাট উপজেলার আসামপাড়া গ্রামের মৃত আলফু মিয়ার মেয়ে ফাহিমা আক্তার শান্তা (২০), তার দেবর সিলেট সদরের ভারতখানা এলাকার আলমগীর মিয়ার ছেলে জাকির হোসেন হৃদয় (২২) ও চুনারুঘাট উপজেলার কাজিরদিঘি গ্রামের সুজন আহমেদ (২২)।

স্থানীয়রা জানান, শান্তা সম্প্রতি নিজেকে ইতালি প্রবাসী এক ব্যক্তির স্ত্রীর পরিচয় দিয়ে ওই এলাকায় একটি বাসা ভাড়া করেন। পরে সেখানে তিনি বিভিন্ন অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছিলেন। বিষয়টি এলাকাবাসীর নজরে এলে তারা ওৎ পেতে থাকেন। পরে শুক্রবার রাতে স্থানীয়রা খবর দিলে আপত্তিকর অবস্থায় দুই যুবকসহ শান্তাকে আটক করে পুলিশ।

এ ব্যাপারে হবিগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) জিয়া উদ্দিন জানান, আটকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 233 বার)


Print
এই পাতার আরও সংবাদ