আশুলিয়ায় পানিতে ডুবে নিখোঁজ দুই শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার

Print

 খোরশেদ আলম,ঢাকা,জেলা প্রতিনিধি

সাভার: আশুলিয়ার ডগরতলী এলাকায় গোসল করতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ সোহাগ খন্দকার ও মাসুদ রানা নামে দুই স্কুল শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

নিখোঁজের ৩ ঘন্টার পর রোববার দুপুরে আশুলিয়ার ডগরতলী এলাকার খাল থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহত সোহাগ খন্দকার আশুলিয়া কাইছাবাড়ির এলাকায় সিরাজুল খন্দকারের ছেলে ও জে এল মডেল স্কুলের ৭ম শ্রেণীর শিক্ষার্থী ছিলো। অপরজন নিহত মাসুদ রানা সে কাইছাবাড়ি এলাকায় ইকবাল হোসেনের ছেলে ও কাইছাবাড়ি আইডিযাল মডেল স্কুলে ২য় শ্রেণীর শিক্ষার্থী।

বেঁচে ফেরা আরেক শিক্ষার্থী ইকবাল জানান, আনুমান সকাল সাড়ে ১১ দিকে ৬ জন বিভিন্ন বয়সের শিশু- কিশোর ডগরতরী খালে গোসল করতে আসে। এসময় দুইজনকে স্রোতের টানে ডুবে যায়। বাকী ৪ জন পাড়ে উঠতে পারলেও দুইজন নিখোঁজ হয়।

আশুলিয়া ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র ষ্টেশন কর্মকর্তা আবদুল হামিদ জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবরি দল ঘটনাস্থলে পৌছে উদ্ধার কাজ চালায়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 227 বার)


Print
এই পাতার আরও সংবাদ