ইমরান খানকে সহযোগিতা করতে আপত্তি নেই

Print

পাকিস্তানের সঙ্গে বাংলাদেশের বৈরিতা থাকলেও সে দেশের সাধারণ মানুষের কল্যাণে তাদের নতুন প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে অভিজ্ঞতা বিনিময়ে আপত্তি নেই জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার গণভবনে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে শেখ হাসিনা বলেন, “ইমরান খান অনেক ছক্কা মেরেছে। এখন দেখেন ক্ষমতার ছক্কা মারতে পারে কি না? আমরা খুশি হব ওটা করতে পারলে…একজন প্লেয়ার, তার যে স্পোর্টসম্যান স্পিরিট আছে…বহু চেষ্টা করেই ক্ষমতায় এসেছে।”

১৯৯২ সালে পাকিস্তানকে বিশ্বকাপ ক্রিকেট শিরোপা এনে দেওয়া ইমরান খান গত মাসেই পাকিস্তানের প্রধানমন্ত্রীর দায়িত্ব নিয়েছেন; যদিও অনেকের মতে, পাকিস্তানের ক্ষমতাশালী সেনাবাহিনীই ইমরানকে ক্ষমতায় এনেছে।

সম্প্রতি পাকিস্তানে এক টিভি আলোচনা অনুষ্ঠানে বাংলাদেশের উন্নয়নের মডেল অনুসরণ করে পাকিস্তানকে গড়ে তুলতে ইমরান খানকে পরামর্শ দেন সে দেশের কলামনিস্ট জায়গাম খান।

সংবাদ সম্মেলনে ওই অনুষ্ঠানের প্রসঙ্গ তুলে ধরায় শেখ হাসিনা বলেন, “এটা ধরে রাখতে (পাকিস্তান) যদি কোনো সহযোগিতা চায়, অবশ্যই আমরা করব, করব না কেন?”

জনগণের কল্যাণে কাজ করার অভিপ্রায় জানিয়ে বাংলাদেশের প্রধানমন্ত্রী বলেন, “সেখানে মানুষগুলোর কথা চিন্তা করুন। ষড়যন্ত্রকারীদের নয়, সাধারণ মানুষের কথা চিন্তা করুন।

“তাদের কল্যাণে আমাদের যদি কোনো অভিজ্ঞতা শেয়ার করতে হয়, তাতে আমার কোনো আপত্তি নেই।”

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 137 বার)


Print
এই পাতার আরও সংবাদ