এশিয়া কাপের জন্য শক্তিশালী দল গঠন করল আফগানিস্তান

Print

এবার এশিয়া কাপে অভিজ্ঞতার পাশাপাশি তারুণ্যের মিশেলে ১৪তম এশিয়া কাপে আসরের জন্য শক্তিশালী দলই গঠন করেছে আফগানিস্তান। সদ্যই আয়ারল্যান্ডের মাটি থেকে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজ জেতায় আত্মবিশ্বাসেও এগিয়ে থাকবে তারা। নিয়মিত অধিনায়ক আজগর আফগানের নেতৃত্বেই এশিয়া কাপে খেলবে আফগানিস্তান। এছাড়া দলে থাকছেন নিয়মিত মুখের সবাই।

নতুন মুখ হিসেবে দেখা যাবে মুনির আহমেদ কাকার ও সৈয়দ আহমাদ শেরজাদকে। রশিদ খান ও মুজিব উর রহমানের স্পিন জুটির সাথে থাকছেন নাজিবুল্লাহ জাদরান, আফতাব আলমের মতো কার্যকরী পেসাররা। এশিয়া কাপের ‘বি’ গ্রুপে আফগানিস্তানের প্রতিপক্ষ বাংলাদেশ ও শ্রীলংকা। টুর্নামেন্টের সুপার ফোর বা দ্বিতীয় পর্বে যেতে কমপক্ষে একটি জয় পেতে হবে তাদের। ১৭ তারিখ শ্রীলংকা ও ২০ তারিখ বাংলাদেশের বিপক্ষে নিজেদের দুই ম্যাচ খেলবে আফগানরা।

আগামী ১৫ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরাতের দুটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে এশিয়া কাপ। আগামী ২০১৯ সালের ওয়ানডে বিশ্বকাপ হওয়ায় এবারের আসরটি হবে ওয়ানডে ফরমেটে।

আফগান স্কোয়াডঃ
আজগর আফগান, মোহাম্মদ শাহজাদ, ইহসানুল্লাহ জানাত, জাভেদ আহমাদি, রহমত শাহ, হাশমতউল্লাহ শহীদি, মোহাম্মদ নাবী, গুলবদিন নাইব, রশিদ খান, নাজিবুল্লাহ জাদরান, মুজিব-উর-রহমান, আফতাব আলম, সামিউল্লাহ শেনওয়ারি, মুরিন আহমেদ কাকার, সৈয়দ আহমাদ শেরজাদ, শারাফুদ্দিন আশরাফ ও বাফাদার মোমান্দ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 188 বার)


Print
এই পাতার আরও সংবাদ