কখন যাচ্ছেন তামিম-রুবেল

Print

এশিয়া কাপে অংশ নিতে ইতিমধ্যে দেশ ছেড়েছে বাংলাদেশ ক্রিকেট দল। তবে ভিসা জটিলতার কারণে যেতে পারেননি তামিম ইকবাল ও রুবেল হোসেন। একই কারণে দলের সঙ্গে যাওয়া হয়নি প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু ও ম্যানেজার খালেদ মাহমুদ সুজনের।

এবারের এশিয়া কাপ হবে সংযুক্ত আরব আমিরাতে। এটি এশিয়ার সেরা হওয়ার ১৪তম আসর। এতে অংশ নিতে রোববার রাতে মাশরাফির নেতৃত্বে দেশ ছেড়েছেন মোস্তাফিজ-মুশফিকরা।

কিন্তু শেষ মুহূর্তের জটিলতার কারণে আটকে গেছেন তামিম-রুবেল। রোববার সবকিছু বন্ধ থাকায় ভিসা প্রক্রিয়া সম্পন্ন করতে পারেননি তারা। ফলে পিছিয়েছে তাদের ফ্লাইট।

সবশেষ খবর, নান্নু ও সুজনের সঙ্গে একই ফ্লাইটে আরব আমিরাতের উদ্দেশে উড়াল দেবেন তামিম-রুবেল। গিয়েই যোগ দেবেন দলের সঙ্গে। সবকিছু ঠিক থাকলে সোমবার বিকালের মধ্যেই ভিসা পাওয়ার কথা তাদের।

মিনহাজুল আবেদিন বলেন, একসঙ্গেই চারজনের (নান্নু, সুজন, রুবেল, তামিম) ভিসা পাব। গতকাল নানা জটিলতা থাকায় তা আমাদের হাতে এসে পৌঁছায়নি। আশা করছি, দুপুরের পরই ভিসা পেয়ে যাব। পেয়ে গেলে রাতের ফ্লাইটেই সবাই চলে যাব।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 131 বার)


Print
এই পাতার আরও সংবাদ