কলকাতায় ফের ভেঙে পড়ল উড়ালসেতু, নিহত ৫

Print

পশ্চিমবঙ্গের কলকাতার মাঝেরহাট ব্রিজের একাংশ ভেঙে পড়েছে। এ দুর্ঘটনায় এখনও পর্যন্ত ৫ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে দেহ।

ধ্বংসস্তূপের নিচে এখনও অনেকে চাপা পড়ায় প্রাণহানির সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। আটকে পড়াদের বের আনার করার চেষ্টা চলছে।

মঙ্গলবার (০৪ সেপ্টেম্বর) বিকেল পৌনে পাঁচটার দিকে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, রেললাইনের ওপর নির্মিত মাঝেরহাট ব্রিজের ১০০ মিটারের বেশি জায়গা ভেঙে পড়েছে। ব্রিজের নিচ ও উপর দিয়ে গাড়ি যাচ্ছিল, ঘটনার মুহূর্তে দুটি বাসও যাচ্ছিল ব্রিজের ওপর দিয়ে। বহু মানুষ আটকে পড়েছেন।

উদ্ধার কাজে দমকলের ১০টি ইঞ্জিন রওনা দিয়েছে। বিপর্যয় মোকাবিলা দফতরের কর্মীরা রওনা দিয়েছেন। ব্রিজে ওঠার রাস্তাটিকে বন্ধ করে দেওয়া হয়েছে।

২০১৬ সালের ৩১ মার্চ পোস্তা উড়াল ভেঙে বহু হতাহত হয়েছিল। ২ বছর পর আবারও কলকাতায় ফিরে এল সেই ভয়ঙ্কর স্মৃতি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 121 বার)


Print
এই পাতার আরও সংবাদ