কেন দৌড়াচ্ছেন সিয়াম

Print

একটা সময় ছোট পর্দার অভিনেতা হিসেবে পরিচিতি থাকলেও এখন চিত্রপাড়ার নায়ক হিসেবেই বেশি পরিচিত সিয়াম আহমেদ। যিনি তার প্রথম সিনেমাতেই করেছেন বাজিমাত। প্রথম সিনেমার ব্যাপক সাফল্যের পর এখন তিনি ব্যস্ত রয়েছেন তার পরবর্তী ছবি ‘দহন’র কাজ নিয়ে যেটি আসছে অক্টোবরেই মুক্তি পাবে।

সিয়াম সম্প্রতি ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন। ভিন্ন লুকে দেখা যাচ্ছে তাকে। সবুজে ঘেরা একটা রাস্তায় দৌড়াতে দেখা যাচ্ছে সিয়ামকে। খোঁজ নিয়ে জানা গেল সিয়ামের এই দৌড়ের কারন।

সম্প্রতি নতুন একটি বিজ্ঞাপনে কাজ করলেন তিনি। এ বিজ্ঞাপনের দৃশ্য এটি। বিজ্ঞাপনটি মাদকের বিরুদ্ধে সোচ্চার হওয়া নিয়ে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উদ্যোগে এ বিজ্ঞাপনটি নির্মাণ করেন সিনজেন ফিল্মস এর কর্ণধার টি এম ইমরান রাজু।

গেলো কিছুদিন আগে বান্দরবনে বিজ্ঞাপনের প্রথম দিকের দৃশ্যায়ন ধারণ করা হয়। এরপর ঢাকার বেশ কিছু লোকেশনে এর চিত্রায়ন করার মধ্য দিয়ে গতকাল রাতে বিজ্ঞাপনটির শুটিং শেষ করেন চিত্রনায়ক সিয়াম।

তরুণরা যেনো মাদককে ঘৃণা করে এবং তাদেরকে এটা জানাতে যে মাদকই জীবনের একমাত্র পথ নয়! এমন একটা কনসেপ্ট নিয়ে মাদকের বিরুদ্ধে সচেতনতা গড়ে তুলার লক্ষ্যে এ টিভিসিটি নির্মিত হয়েছে।

বিজ্ঞাপনটি নিয়ে সিয়াম বলেন, ‘আমি যে কনসেপ্ট বা প্রোডাক্টে বিশ্বাস করি না,সেগুলোতে কাজ করি না। আমি সবসময় মন থেকে চাই তরুণদের জন্য পজেটিভ মেসেজ দিতে! এ কাজটির মাধ্যমেও তাই চেয়েছি তরুণদের মধ্যে একটা মেসেজ দিতে। কাজটা করে ভালো লেগেছে। যেহেতু এটা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কাজ তাই চেয়েছি এই কাজটার মাধ্যমে তরুণদের মধ্যে একটা মেসেজ শেয়ার করতে যেটা দেশের জন্য কাজ করবে। দেশের জন্য কিছু করতে পারাটা সত্যই অনেক আনন্দের।’

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 209 বার)


Print
এই পাতার আরও সংবাদ