গান গেয়ে মামলার জালে কুমার শানু

Print

গান গেয়ে কোটি ভক্তের হৃদয় জয় করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী কুমার শানু। তবে এবার গান গেয়ে বিপাকে পড়েছেন এই সংগীতশিল্পী। কারণ তার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, ভারতের উত্তর প্রদেশের মুজাফফরপুরের একটি অনুষ্ঠানে গান গাইতে গিয়েছিলেন কুমার শানু। স্থানীয় একটি স্কুল মাঠে আয়োজন করা হয়েছিল অনুষ্ঠানের। ‘আশিকি’ সিনেমার ‘ধীরে ধীরে’, ‘পরদেশ’ সিনেমার ‘মেরি মেহবুবা’, ‘দিলওয়ালে’ সিনেমার ‘কিতনা হাসিন চেহারা’-এর মতো জনপ্রিয় গান গেয়ে অনুষ্ঠান জমিয়ে দিয়েছিলেন তিনি।

দর্শকরাও মশগুল ছিলেন তার গানে। যার কারণে সময়ের দিকে খেয়ালই ছিল না আয়োজকদের। কিন্তু রাত ১০টার পর লাউড স্পিকার ব্যবহার করে চলতে থাকে অনুষ্ঠান। ফলে বিরক্ত হন আশেপাশের বাসিন্দারা। আর তারপরই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন তারা।

সংবাদ সংস্থা এএনআই-কে পুলিশ জানিয়েছে, রাত দশটার পর লাউড স্পিকার ব্যবহার করায় আয়োজকদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

তবে অন্য একটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, আয়োজকদের পাশাপাশি কুমার শানুর বিরুদ্ধেও এফআইআর দায়ের করা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 285 বার)


Print
এই পাতার আরও সংবাদ