গোপন দৃশ্য ফাঁসের হুমকি, স্কুলছাত্রীর আত্মহনন

Print

আপত্তিকর ম্যাসেজ এবং গোপন দৃশ্য ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি প্রেমিকের। আর স্কুল কর্তৃপক্ষ সাফ জানিয়ে দেয় তাকে আর স্কুলে আসতে হবে না। এসব কারণে ভেঙে পড়ে কুষ্টিয়ার মিরপুর উপজেলার আটিগ্রামের নবম শ্রেণির মেধাবী ছাত্রী সুমাইয়া খাতুন। বেছে নেয় আত্মহননের পথ।

প্রেমিকের এমন আচরণ সইতে না পেরে শনিবার সন্ধ্যায় নিজ ঘরের আড়ায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে সুমাইয়া খাতুন।

পরিবারের পক্ষ থেকে এমন ঘটনার জন্য প্রেমিক ও তার পরিবারের লোকজনকে দায়ী করা হলেও পুলিশ বলছে, ঘটনা যাই হোক- অভিযোগ পেলে নেয়া হবে ব্যবস্থা।

স্থানীয়রা জানায়, কুষ্টিয়ার মিরপুর উপজেলার নতুন আটিগ্রাম এলাকার নবম শ্রেণির ছাত্রী সুমাইয়া খাতুনের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে পাশের পুরাতন আটিগ্রাম এলাকার আব্দুল্লাহর ছেলে শাহরিয়ার আসিফ জমজমের। নানা কারণে ভাঙাগড়ার মধ্যদিয়েই চলছিল তাদের সম্পর্ক।

শনিবার সন্ধ্যায় শাহরিয়ার আসিফ জমজম সুমাইয়ার মায়ের মোবাইলে আপত্তিকর ম্যাসেজ পাঠায়। একই সাথে তাদের দুজনের গোপন দৃশ্য ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকিও দেয় শাহরিয়ার। এসব কারণে মানসিকভাবে ভেঙে পড়ে সুমাইয়া। এরই কিছুক্ষণ পর সুমাইয়া তার নিজ কক্ষে ওড়নাতে ঝুলে আত্মহত্যার পথ বেছে নেয়।

সুমাইয়ার মা বিলকিস খাতুন জানান, শাহরিয়ার বখাটে প্রকৃতির। বেশ কিছুদিন ধরেই সুমাইয়ার সাথে তার প্রেমের সম্পর্ক চলছিল। মাস চারেক আগে শাহরিয়ার তাদের বাড়িতে এসে মেয়ের সুমাইয়ার কক্ষে প্রবেশ করে। বিষয়টি থানা পুলিশ পর্যন্ত গড়াই। এ নিয়ে উভয় পরিবারের মধ্যে দুজনের বিয়ের বিষয়ে কথা হয়। কিন্তু শাহরিয়ার ও তার পরিবারের পক্ষ থেকে বিষয়টি মেনে না নেয়ায় তাদের দুজনের সম্পর্কে ছেদ পড়ে। মানসিকভাবে ভেঙে পড়ে সুমাইয়া। ওই ঘটনার সপ্তাহখানেক পর সুমাইয়া যে স্কুলে পড়ত সেই আটিগ্রাম মাধ্যমিক বিদ্যালয়ে গেলে কর্তৃপক্ষ স্কুলে আসতে বারণ করেন। এমতাবস্থায় মানসিকভাবে চরমভাবে ভেঙে পড়ে সুমাইয়া।

শনিবার সন্ধ্যায় শাহরিয়ার আবার সুমাইয়ার সাথে এমন আচরণ করলে বাধ্য হয়েই আত্মহননের পথ বেছে নেয় সুমাইয়া।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 165 বার)


Print
এই পাতার আরও সংবাদ