চাচাকে প্রধানমন্ত্রী আদর করে এ সব বলতেই পারেন

Print
নেপালের কাঠমান্ডুতে হওয়া বঙ্গোপসাগরের উপকূলবর্তী সাতটি দেশের জোট বিমসটেকের চতুর্থ শীর্ষ সম্মেলন নিয়ে রোববার (২ সেপ্টেম্বের) বিকালে গণভবনে সংবাদ সম্মেলনে আসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আয়োজিত এ সংবাদ সম্মেলনে উঠে আসে রাজনৈতিক নানা বিষয়। আর সে প্রসঙ্গে কথা বলতে গিয়ে যুক্তফ্রন্টের নেতাদের নিয়ে সরস মন্তব্য করেন শেখ হাসিনা।

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আব্দুর রবের প্রসঙ্গে কথা বলতে গিয়ে তিনি বলেন, রব সাহেব একসময় ছাত্রলীগ করত। তারপর ছাত্রলীগ ছেড়ে চলে গেল। আমরা ঠাট্টা করে বলতাম, অসময়ে নীরব, সুসময়ে সরব, আ স ম আবদুর রব। উনি এখন সরব হচ্ছেন, খুব ভালো কথা।

আর প্রধানমন্ত্রীর ওই বক্তব্যের প্রতিক্রিয়ায় আ স ম রব বলেছেন, চাচাকে তিনি আদর করে এ সব কথা বলতেই পারেন। বঙ্গবন্ধুকে আমি মুজিব ভাই বলে ডাকতাম। সে হিসেবে আমার ভাতিজি আদর করে চাচাকে এসব কথা বলেছেন। আমি ভাতিজির জন্য মিষ্টি এবং ফুলের তোড়া পাঠাব।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 660 বার)


Print
এই পাতার আরও সংবাদ