ছুটি শেষে ক্লাসে ফিরল কুমিল্লা বিশ্ববিদ্যালয়

Print
তানভীর আহমেদ রাসেল,কুবিঃ
ঈদুল আযহা, শোক দিবস, জন্মাষ্টমীর ছুটি শেষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে খুলছে আজ সোমবার। ছুটি কাটিয়ে ইতোমধ্যে ক্যাম্পাসে ফিরছেন শিক্ষার্থীরা। আবাসিক হলগুলোও খুলে দেয়া হয়েছে বলে জানান হলের প্রভোস্টরা।
বিশ্ববিদ্যালয় ক্যালেন্ডার থেকে জানা যায়, ঈদুল আযহা, শোক দিবস ও জন্মাষ্টমী উপলক্ষে গত ১২ আগস্ট থেকে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কার্যক্রম ও ১৯ আগস্ট থেকে প্রশাসনিক কার্যক্রম বন্ধ ছিল।
নির্ধারিত ছুটি শেষ হওয়ায় ৩ সেপ্টেম্বর (সোমবার) থেকে যথারীতি বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম শুরু হচ্ছে।
এদিকে সকাল থেকে শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত কুবি ক্যাম্পাস।দীর্ঘদিন পর ক্যাম্পাসে ফেরা শিক্ষার্থীদের মধ্যে অনুভুতি জানতে চাইলে,ফার্মেসি ১০ম ব্যাচের শিক্ষার্থী তোফায়েল আহমেদ বলেন,দীর্ঘ ছুটিতে পড়াশোনার ব্যঘাত ঘটলেও প্রাণের ক্যাম্পাস ও বন্ধুদের কাছে পেয়ে খুবই ভাল লাগছে।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 330 বার)


Print
এই পাতার আরও সংবাদ