জেগে উঠল মৃতদেহ! ভয়ে পালল মানুষ

Print

সৎকারের জন্য মৃতদেহ নিয়ে যাওয়া হল শ্মশানঘাটে। সেখানে পৌঁছানোর পরই নড়ে উঠল মৃতদেহ। একেবারে উঠে সোজা হয়ে বসে পড়ল খাটে। তার পর আবার মারা গেল।

শনিবার ভারতের হুগলি জেলার ত্রিবেণীর বৈকুণ্ঠপুর নামক এলাকায় বিস্ময়কর এ ঘটনাটি ঘটেছে।

শনিবার সকালে কলকাতার এক বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় রেণুকা পাল নামে এক নারীর। ধর্মীয় রীতি অনুযায়ী মরদেহ পোড়াতে দুপুর ১টায় তার দেহ নিয়ে আসা হয় ত্রিবেণী শ্মশানঘাটে।

আগেই কয়েকটি মরদেহ থাকায়, চুল্লির জন্য মরদেহ নিয়ে অপেক্ষা করতে থাকেন পরিবারের সদস্যরা। তখনই ঘটে অদ্ভুত এ ঘটনাটি।

শ্মশানঘাটে উপস্থিত সবার সামনেই উঠে বসেন রেণুকা। এদিক-ওদিক তাকান তিনি।

এ দৃশ্য দেখার পরই হুলুস্থুল পড়ে যায় শ্মশানঘাটে। ভয়ে দৌড়ে পালাতে থাকেন উপস্থিত লোকজন। রেণুকা পালের পরিজনরা প্রথমে ভয় পেলেও পরে খুশিতে আত্মহারা হয়ে পড়েন।

তারা রেণুকা পালের হাত-পা ঘষা শুরু করে দেন। হাসপাতালে নিয়ে যেতে অ্যাম্বুলেন্স ডাকা হয়। কিন্তু একটু পরেই আবার নেতিয়ে পড়েন রেণুকা এবং মারা যান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 202 বার)


Print
এই পাতার আরও সংবাদ