ঠাকুরগাঁওয়ে বিদ্যালয় ভবনের উর্দ্ধমূখী সম্প্রসারণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

Print
এস.এম.মনিরুজ্জামান মিলন,ঠাকুরগাঁও প্রতিনিধি : শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের তত্ত্বাবধানে ঠাকুরগাঁওয়ের ভেলাজান উচ্চ বিদ্যালয়ের ভবনের উর্দ্ধমূখী সম্প্রসারণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।
সোমবার সকালে সদর উপজেলার চিলারং ইউনিয়নের ওই বিদ্যালয় মাঠে ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।
উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, আমাদের আওয়ামী লীগ সরকার শিক্ষার মানোন্নয়নে কাজ করছে। বাংলাদেশে সরকার ১লা জানুয়ারিতেই শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিচ্ছে  এটি সম্ভব হয়েছে আওয়ামী লীগ সরকারের কারণেই। এ সরকার বাংলাদেশে উন্নত করার জন্যই ক্ষমতায় এসেছে এবং সে লক্ষ্যে কাজ করেই যাচ্ছে।
ভেলাজান উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আনসারুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহা: সাদেক কুরাইশী।
এছাড়াও বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল  ইসলাম স্বপন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াফু তপু, চিলারং ইউনিয়নের চেয়ারম্যান মো: আইয়ুব আলী প্রমুখ।
উল্লে­খ্য, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের তত্ত্বাবধানে এক কোটি টাকা ব্যয়ে ভেলাজান উচ্চ বিদ্যালয়ে তিনতলা বিশিষ্ট উর্দ্ধমূখী সম্প্রসারণ কাজ সম্পন্ন করা হবে। এতে অনেক শিক্ষার্থী ওই বিদ্যালয়ে পাঠদানের সুযোগ পাবেন।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 151 বার)


Print
এই পাতার আরও সংবাদ