ঠাকুরগাঁওয়ে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উৎসব পালন

Print
এস.এম.মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও প্রতিনিধি : ভগবান শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উৎসব উপলক্ষে ঠাকুরগাঁওয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়েছে।
রবিবার দুপুরে ঠাকুরগাঁও জেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে শহরের আশ্রমপাড়া রামকৃষ্ণ আশ্রম থেকে শোভাযাত্রাটি বের হয়। শোভযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা পরিষদ অডিটোরিয়ামে গিয়ে শেষ হয়।
এরপর জেলা পরিষদ অডিটোরিয়ামে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
শোভাযাত্রায় হাজার হাজার নারী-পুরুষ, শিশু-বৃদ্ধরা অংশ নেয়।
উক্ত আলোচনা সভায় বক্তব্য দেন, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির উপদেষ্ঠা বলরাম গুহ ঠাকুরতা, ঠাকুরগাঁও জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক তপন কুমার ঘোষ, সহ-সভাপতি অ্যাড. ইন্দ্রনাথ রায়, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ জেলা কমিটির আহ্বয়ক প্রবীর কুমার রায়, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাড. মকবুল হোসেন বাবু প্রমুখ।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 174 বার)


Print
এই পাতার আরও সংবাদ