তৌসিফের এ কোন রূপ

Print

ছোটপর্দার অন্যতম জনপ্রিয় মুখ তৌসিফ মাহবুব। অসংখ্য চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে দর্শকদের মন জয় করেছেন তিনি। কিন্তু এবারই প্রথম একেবারে ভিন্ন একটি রূপে আবির্ভুত হয়েছেন তিনি। নোংরা জামা-কাপড় আর জটাধারী তৌসিফকে চেনাই দায় হয়ে দাঁড়িয়েছে! আর এমন তৌসিফকে এমন চরিত্রে দেখা যাবে লায়নিক মাল্টিমিডিয়া প্রযোজিত ‘তারই অপেক্ষায়’ নাটকে।

মোহন আহমেদের রচনা ও পরিচালনায় নাটকটিতে তৌসিফের বিপরীতে অভিনয় করেছেন ছোটপর্দার আরেক জনপ্রিয় মুখ টয়া।

এমন ব্যতিক্রমী চরিত্রে অভিনয় প্রসঙ্গে তৌসিফ বলেন, ‘প্রথমবার এমন পাগলের ভূমিকায় কাজ করেছি। সত্যিকারের আবর্জনার মধ্যে শুয়েছি। নোংরা জামা কাপড় পরে শুট করেছি। মোট কথা পর্দায় চরিত্রটি ফুটিয়ে তোলার জন্য যারপরনাই পরিশ্রম করেছি। আশা করছি দর্শকরা আমাকে নতুন করে আবিষ্কার করবেন।’

অন্যদিকে টয়া বলেন, ‘নাটকটির গল্পে ভিন্নতা আছে। এটি আমার এবারের ঈদের কাজগুলোর মধ্যে অন্যতম।’

তারই অপেক্ষায় নাটকটি আজ শুক্রবার সন্ধ্যায় লায়নিক মাল্টিমিডিয়ার অফিশিয়াল ইউটিউব চ্যানেলে এক্সক্লুসিভলি অবমুক্ত হওয়ার কথা রয়েছে। লায়নিক মাল্টিমিডিয়ার প্রযোজনায় নাটকি ফ্যাক্টর থ্রি সল্যুশনের প্রোডাকশন হিসেবে নির্মিত। নাটকটির স্পন্সর হিসেবে আছে রঙ বাংলাদেশ ও কিডস ডায়পার।

তৌসিফ ও টয়া ছাড়াও নাটকটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন মুনিরা মিঠু, ফয়সাল হাসান, অমি ইসলাম, আলামিন সুমন, হাওলাদার সোহাগ, রানা প্রমুখ।

নাটকটির চিত্রগ্রহণে ছিলেন মিঠু মুনির। লোকাল বাস এন্টারটেইনমেন্টের সার্বিক তত্ত্বাবধানে নির্মিত নাটকটি সম্পাদনা করেছেন সাইফ রাসেল। নাটকের ব্যাকগ্রাউন্ড মিউজিক করেছেন সিরাজুস সালেহীন। তার কণ্ঠে নাটকে সঞ্জীবন চক্রবর্তীর কথায় মাওলা শিরোনামে একটি গানও রয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 177 বার)


Print
এই পাতার আরও সংবাদ