নতুন চমকে অনন্ত জলিল!

Print

ঢালিউডের দর্শকদের হলমুখী করার জন্য বর্তমান সময়ে যাদের নাম নিতে হয়, তাদের মধ্যে অন্যতম হল অভিনেতা-ব্যবসায়ী অনন্ত জলিল। দীর্ঘদিন ছিলেন স্ক্রিনের বাইরে, পরিবার আর ধর্মচর্চায় ব্যস্ত ছিলেন। কিন্তু অনন্ত আবারো ফিরছেন স্ক্রিনে।

অনেকদিন ধরে অনেক কথা শোনা গেলেও, এবার অনন্ত জলিল ফিরছেন নিজের নতুন ছবি ‘দিন দ্যা ডে’ নিয়ে। শিগগিরই সিনেমার নায়ক-নায়িকা ও নির্মাতার নাম ঘোষণা করবেন তিনি। অনন্ত জলিল জানান, বাংলাদেশের বহু সফল চলচ্চিত্রের রচয়িতা ছটকু আহমেদ লিখেছেন ‘দিন দ্যা ডে’র স্ক্রিপ্ট। সিনেমাতে অস্কার নোমিনেশন পাওয়া ইরানের অভিনেতা-অভিনেত্রীদের দেখা যাবে বলেও জানান তিনি।

ছবিতে বাংলাদেশের অন্যান্য গুণী শিল্পীদের পাশাপাশি থাকছেন অনন্ত-বর্ষাও। আর সিনেমার নির্মাতা হিসেবে পাওয়া যাবে তামিল অথবা ইরানের বিখ্যাত কোনো নির্মাতাকে। তবে এখনই সবার নাম প্রকাশ করতে নারাজ এই অভিনেতা।

আগামী নভেম্বর মাস থেকে এর শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় ছবিটি তৈরি হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 201 বার)


Print
এই পাতার আরও সংবাদ