নারায়ণগঞ্জে ২৬ লাখ টাকার ইয়াবাসহ আটক-১

Print

নারায়ণগঞ্জ প্রতিনিধি, মোঃ রাব্বী সরকার : নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জ থেকে ২৬ লাখ টাকার ৮হাজার ৮’শ পিচ ইয়াবাসহ তুহিন (১৯) নামে এক মাদক পাচারকারীকে আটক করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। সোমাবার (১০ সেপ্টেম্বর) দুপুরে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার থানা কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে গনমাধ্যম কর্মীদের বিষয়টি নিশ্চিত করেছেন। আটক তুহিন মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানার গাছবাড়ি গ্রামের লিয়াকত আলীর ছেলে।
সংবাদ সম্মেলনে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রোববার দিবাগত রাতে সাইনবোর্ড চৌরাস্তা এলাকায় চৌরঙ্গী ফিলিং ষ্টেশনের সামনে সিদ্ধিরগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম অভিযান চালিয়ে একটি অটোরিক্সা থেকে তুহিনকে আটক করে। এ সময় তার হাতে থাকা বাজারের ব্যাগ তল্লাশী করে এর ভিতর থেকে ওই ইয়াবা উদ্ধার করে। ইয়াবাগুলি ৪৪টি পৃথক প্লাষ্টিকের ভেতর স্কচ টেপ দিয়ে পেচানো ছিলো। প্রতি প্যাকেটে ২০০পিচ করে ইয়াবা ছিলো। যার মূল্য ২৬ লাখ টাকা।
এ বিষয়ে জিজ্ঞাসাবাদ চলছে। প্রাথমিকভাবে সে এগুলো পাচারের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছে বলে ধারনা করা হচ্ছে। আটক তুহিনের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে। অধিকতর তদন্তে ৭ দিনের রিমান্ড চেয়ে তুহিনকে আদালতে পাঠানো হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 144 বার)


Print
এই পাতার আরও সংবাদ