নেশাই তার শিশু ধর্ষণ!

Print

মুন্সীগঞ্জে দুই শিশু ধর্ষণ মামলার পলাতক আসামি মহসিন আলি শেখকে (৩৫) গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। টার্গেট করে শিশুদের ধর্ষণের উদ্দেশে মুন্সীগঞ্জের বিভিন্ন এলাকায় সে ঘোরাফেরা করে আসছিল বলে দাবি করেছে পুলিশ।

বুধবার দিবাগত ৪টার দিকে ছয় মাসের পুলিশি অভিযানের পর তাকে গ্রেফতার করা হয়।

মুন্সীগঞ্জ সদর থানায় মহসিনের বিরুদ্ধে শিশু ধর্ষণের দুইটি মামলা রয়েছে। মামলা নং-৪৩(২)১৮ ও ৫২(১১)১৭।

মুন্সীগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) গাজী মো. সালাউদ্দিন জানান, ২০০১ সালে শিশু ধর্ষণ মামলায় পাঁচ বছর জেলে খেটে বের হয়েছে বলে মহসিন মৌখিকভাবে স্বীকার করে। তবে মামলাটির সত্যতা যাচাই বাছাই চলছে।

তিনি বলেন, রাত ১২টার পর সপ্তাহে ২-১ দিন মুন্সীগঞ্জের বিনোদপুর এলাকায় ধর্ষণসহ চুরি, ছিনতাই করার উদ্দেশ্যে সে ঘুরে বেড়াতো। আত্মগোপনে থাকার জন্য সে নারায়ণগঞ্জ ও ঢাকার ডেমরা এলাকায় ভাসমানভাবে অবস্থান করে আসছিল।

সালাউদ্দিন বলেন, নির্দিষ্ট করে তার কোনো ঠিকানা নেই। ধর্ষণ মামলা দুটি সুরহা না হওয়ায় পুলিশ সুপারের বিশেষ নির্দেশে মামলার তদন্তভার গ্রহণ করা হয়। মহসিনকে একাধিকবার গ্রেফতার চেষ্টা করা হলেও সে পুলিশি ফাঁদ বুঝতে পেরে পালিয়ে যায়। ছয় মাস ধরে বিশেষ অভিযান পরিচালনার পর তাকে গ্রেফতার করা হয়।

তিনি দাবি করেন, ৫-১০ বছরের শিশুদের ধর্ষণের উদ্দেশ্যে সে বিভিন্ন এলাকায় ঘোরাফেরা করে আসছিল। তার পরিচয় কেউ যাতে চিহ্নিত না করতে পারে সে জন্য বিশেষ পন্থা অবলম্বন করতো।

টঙ্গিবাড়ী উপজেলার রঘুরামপুর এলাকার আকমত আলি ওরফে আফতাব আলি শেখের ছেলে মহসিন। তবে দীর্ঘদিন আগে বাড়িঘর বিক্রি করে সে এলাকা ছেড়ে চলে যায়।

এদিকে, ধর্ষণ চেষ্টার অভিযোগে মো. হৃদয় (৩৫) নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। মুন্সীগঞ্জের ডিঙ্গাভাঙ্গা এলাকায় সে ভাড়া বাসায় বসবাস করছিল এবং বরগুনা জেলার আমতলী থানার ত্রেপুরা গ্রামের সেলিম মৃধার ছেলে হৃদয়। ভোর ৬টার দিকে তাকে আটক করা হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 159 বার)


Print
এই পাতার আরও সংবাদ