প্লিজ, মৃত্যুর এই কাফেলা থামান

Print

নিহত পুলিশ কর্মকর্তা উত্তম কুমারের স্বজনদের আহাজারি মৃত্যুর মিছিল চলছে। মারা যাচ্ছে মানুষ। প্রতিদিন শিরোনাম। আন্দোলন, প্রতিবাদ। নানা আওয়াজ। কিন্তু কিছুতেই ছোট হচ্ছে না লাশের সারি। সড়কে হত্যা থামছেই না। গতকাল সাভারে ট্রাকের সঙ্গে পিকআপ ভ্যানের সংঘর্ষে এক প্রকৌশলীসহ নিহত হয়েছে তিন জন।

এ ঘটনায় আহত হয়েছে আরো দুইজন।

আহতদেরকে উদ্ধার করে ঢাকা সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়াপুর এসএন সিএনজি পাম্পের সামনে এ সড়ক দুর্ঘটনা ঘটেছে। নিহতরা হলেন- ঠিকাদারি প্রতিষ্ঠান মীর আকতার লিমিটেডের প্রকৌশলী মো. জহিরুল ইসলাম (৫৪), নুরুন্নবি (৩৮) এবং দুর্ঘটনাকবলিত পিকআপের চালক খলিলুর রহমান (৫৪)।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভোর রাতে মীর আকতার গ্রুপের একটি হাইলাইটস ডাবল পিকআপে করে নিহতরা সিরাজগঞ্জ থেকে ঢাকায় ফিরছিলেন। একপর্যায়ে পিকআপটি ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়াপুর এসএন সিএনজি পাম্পের সামনে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা একটি ট্রাকের পিছনে সজোরে ধাক্কা মারে। এ সময় পিকআপটি দুমড়েমুচড়ে গেলে ঘটনাস্থলেই এক প্রকৌশলীসহ তিনজনের মৃত্যু হয়। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ নিহতদের মরদেহগুলো উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

অন্যদিকে সড়ক দুর্ঘটনার খবর পেয়ে নিহতের স্বজনসহ উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে যান। সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আজগর আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহগুলো ময়নাতদন্তের জন্য ঢাকায় পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 158 বার)


Print
এই পাতার আরও সংবাদ