ফখরুল ঠাকুরগাঁওয়ের উন্নয়ন না করে করেছে লুটপাট” -রমেশ চন্দ্র সেন

Print
এস.এম.মনিরুজ্জামান মিলন,ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশে চন্দ্র সেন বলেছেন,বিএনপির মহাসচিব ধানের শীষ নিয়ে নির্বাচন করে বিজয়ী হয়েছিল। তিনি বিমান ও কৃষি প্রতিমন্ত্রী ছিলেন। কিন্তু আমাদের কি লাভ হয়েছে। ফখরুল কি ঠাকুরগাঁওয়ের উন্নয়ন করেছে; করে নাই। তিনি লুটপাট  করেছেন। আর ঠাকুরগাঁওয়ের উন্নয়ন করেছে আওয়ামী লীগ।
বৃহস্পতিবার সকালে ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের পূর্ব আরাজি চন্ডিপুর উচ্চ বিদ্যালয়ে তিনতলা ভবনের উর্দ্ধমূখী সম্প্রসারণ কাজের উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
রমেশ চন্দ্র সেন বলেন, বাংলাদেশের উন্নয়ন চাইলে আওয়ামী লীগের নৌকায় ভরসা রাখতে হবে। কারণ আওয়ামী লীগের নৌকায় একমাত্র প্রতীক, যে প্রতীক বিজয়ী হলে বাংলাদেশে উন্নয়ন হবে। নৌকা ছাড়া কোন বিকল্প নেই।
তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার জনগণের স্বার্থে প্রত্যেকটি জায়গায় উন্নয়ন করেছে। উন্নয়নের ক্ষেত্রে আমরা কোন বিএনপি-জামায়াত চিন্তা করিনি। আমরা চেয়েছি বাংলাদেশের উন্নয়ন। বিএনপি-জামায়াতের এলাকাতেও আওয়ামী লীগ উন্নয়ন করেছে। আওয়ামী লীগ এমন একটি দল যে দল নিজের নয়, জনগণের কথা চিন্তা করে সবসময়।
শিক্ষার্থীদের উদ্দেশ্যে সাংসদ রমেশ চন্দ্র সেন বলেন, যে দেশে শিক্ষা মানোন্নয়ন হয়েছে; সে দেশ তত বেশি উন্নত হয়েছে। উদাহরণ যেমন আমাদের বাংলাদেশ। বাংলাদেশের শিক্ষার মানোন্নয়ন হয়েছে। বছরের শুরুতেই আমরা বিনামূল্যে শিক্ষার্থীদের হাতে বই তুলে দিচ্ছি। শিক্ষার্থীদের বৃত্তি প্রদান সহ শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে শিক্ষার সুন্দর পরিবেশ সৃষ্টি করার লক্ষ্যে এ সরকার প্রতিনিয়ত কাজ করছে।
আওয়ামী লীগ সরকারের এ উন্নয়নের ধারাকে আমাদের অব্যাহত রাখতে হবে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের উপর ভরসা রেখে ভোট দেওয়ার আহবান জানান সাংসদ রমেশ চন্দ্র সেন।
পূর্ব আরাজী চন্ডিপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সহ-সভাপতি দীনেশ চন্দ্র রায়ের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ স ম গোলাম ফারুক রুবেল, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য নজরুল ইসলাম স্বপন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো, জেলা ছাত্রলীগের সভাপতি মাহাবুব হোসেন রনি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াফু তপু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হাসান হিমেল, গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইউনুস আলী প্রমুখ।
উল্লে­খ্য, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের তত্ত্বাবধানে এক কোটি টাকা ব্যয়ে পূর্ব আরাজি চন্ডিপুর উচ্চ  বিদ্যালয়টির তিনতলা বিশিষ্ট উর্দ্ধমূখী সম্প্রসারণ কাজ সম্পন্ন করা হবে।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 171 বার)


Print
এই পাতার আরও সংবাদ