বিয়ানীবাজার পৌরসভার মেয়রের সম্মানে লন্ডনে স্পীকার আয়াছ মিয়ার মতবিনিময়

Print
যুক্তরাজ্যে সফররত বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো. আব্দুস শুকুর এর সম্মানে টাওয়ার হেমলেটস্ কাউন্সিলের স্পীকার কাউন্সিলার আয়াছ মিয়া শুক্রবার দুপুরে মালবেরি প্লেইসে এক মতবিনিময় সভা ও চা চক্রের আয়োজন করেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন টাওয়ার হেমলেট্স কাউন্সিলের নির্বাহী মেয়র জন বিগস্, তিলপাড়া ইউনিয়ন এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের সভাপতি ও টাওয়ার হ্যামলেটসের সাবেক কাউন্সিলার মামুন রশিদ, বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকের সাধারণ সম্পাদক ও বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের সাংগঠনিক সম্পাদক এম মাসুদ আহমদ, মোজাহিদুল ইসলাম, নুরুজ্জামান, হাজী ফখরুল ইসলাম, খায়রুল ইসলাম আলীম, মুজিব রহমান, বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ক্রীড়া সম্পাদক, যুক্তরাজ্য ছাত্রলীগের সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, যুক্তরাজ্য আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের তথ্য ও গবেষণা সম্পাদক, ব্রিটিশ বাংলাদেশি এসোসিয়েশন সামারসেট এর তথ্য ও প্রকাশনা সম্পাদক এবং ইউরোপীয়ান প্রবাসী বাংলাদেশি এসোসিয়েশন সামারসেট এর যুগ্ম সাধারণ সম্পাদক জুবের আহমদ প্রমুখ।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 208 বার)


Print
এই পাতার আরও সংবাদ